চাঁদপুর

চাঁদপুরের ৪ ব্যবসায়ীকে চেম্বার অব কমার্সের সম্মাননা

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে চাঁদপুরের কৃতী সন্তান ও দেশের শীর্ষ পর্যায়ের দু’জন সফল ব্যাবসায়ী সংগঠকসহ সফল ৪ ব্যবসায়ীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১টায় শহরের পুরাণবাজারস্থ চেম্বার ভবন মিলনায়তনে সংগঠনটির অভিষেক ও সাধারণ সভায় এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন পুরাণবাজারের ব্যবসায়ী ও চাঁদপুরের কৃতী সন্তান প্রখ্যাত সমাজ সেবক হাজী মো. কাউছ মিয়া। যিনি জাতীয় পর্যায়ে একবার প্রথমস্থান নির্বাচিতসহ টানা ৯বার সর্বোচ্চ করদাতার রাষ্ট্রীয় পুরস্কার ও সিআইপি ট্যাক্সকার্ড লাভ করেছেন। অপরজন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম। যিনি টানা ৭বার এফবিসিসিআই-এর নির্বাচিত পরিচালক ও সরকার কর্তৃক সিআইপি মনোনীত হয়েছেন। অপর দু’ ব্যবসায়ী হলেন চেম্বারের প্রাক্তন সভাপতি মো. ইউনূছ মিয়াজি ও এমএ মাসুদ ভূঁইয়া।

প্রধান অতিথি হিসেব সম্মাননা ক্রেস্ট তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। হাজী কাউছ মিয়ার পক্ষে সাংবাদিক মিজানুর রহমান এবং মো. ইউনূছ মিয়াজি ও এমএ মাসুদ ভূঁইয়ার পক্ষে তাদের প্রতিনিধিরা ক্রেস্ট গ্রহণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, অনুষ্ঠানের সভাপতি ও চেম্বার সভাপতি সুভাষ চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

About The Author

আশিক বিন রহিম

||আপডেট: ১০:৪৫  অপরাহ্ন, ০৯ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Share