Home / চাঁদপুর / চাঁদপুরের ৪ টি কাঁচাবাজার উন্মুক্ত স্থানে স্থানান্তর
কাঁচাবাজার

চাঁদপুরের ৪ টি কাঁচাবাজার উন্মুক্ত স্থানে স্থানান্তর

চাঁদপুরে করোনাভাইরাস প্রতিরোধ ও এক সপ্তাহের লকডাউন বাস্তবায়নে শহরের ৪টি কাঁচাবাজার স্থানান্তর করে উন্মুক্তস্থানে নেয়া হয়েছে।

১৪ এপ্রিল বুধবার ভোর থেকে এসব বাজারগুলো স্থানান্তর করতে সরেজমিন তত্ত্বাবধান করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে ১২ এপ্রিল মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার আলোকে কাঁচাবাজারগুলোকে উন্মুক্তস্থানে নিয়ে যাওয়ার পক্রিয়ায় আজ ভোর থেকেই পালবাজার, ওয়্যারলেস বাজার এবং বাবুরহাট বাজার পরিদর্শন করা হয়।

এসময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান স্থানান্তর করে শহরের পালবাজার থেকে পৌরসভা ইদগাহ মাঠে, বাবুরহাট বাজার থেকে বাবুরহাট কলেজ মাঠে, বিপণীবাগ বাজার চাঁদপুর সরকারি কলেজ মাঠে, ওয়্যারলেস বাজার গাছতলা ব্রিজের নিকট নেওয়া হয়।

কাঁচাবাজার

তিনি বলেন, এসব বাজারগুলো পরিদর্শনকালে আমরা ব্যবসায়ীদের নির্দেশনা দিয়েছি। যাতে করে বাজারে আসা লোকজন উন্মুক্তস্থানে স্বাস্থ্যবিধি মেনে কেনাকাট করতে পারে।

এসবকাজে সার্বিক সহযোগিতা করেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) অসীম চন্দ্র বণিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ, পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্যবৃন্দ। এছাড়াও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সমন্বিতভাবে কাজ করেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,১৪ এপ্রিল ২০২১