Home / চাঁদপুর / চাঁদপুরের সড়কগুলোতে নিষিদ্ধ হচ্ছে ট্রাক্টর
চাঁদপুরের সড়কগুলোতে নিষিদ্ধ হচ্ছে ট্রাক্টর
ফাইল ছবি

চাঁদপুরের সড়কগুলোতে নিষিদ্ধ হচ্ছে ট্রাক্টর

আগামী বছরের জানুয়ারী মাস থেকেই চাঁদপুরের সড়কগুলোতে সম্পূর্নভাবে নিষিদ্ধ হচ্ছে ট্রাক্টর। এ বাহনটি শুধুমাত্র কৃষি কাজে ব্যবহার করতে পারবে। সরকার একটি রাস্তা বার বার করবে না। তাই এসব রক্ষণাবেক্ষণের ব্যাপারে আমাদের দৃষ্টি দিতে হবে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক আব্দুস সবুর মণ্ডর এসব সিদ্ধান্তের কথা জানান।

তিনি আরো বলেন, “চাঁদপুরের যানজট নিরসনে অন্য জেলার সিএনজি যাতে এই জেলায় না আসতে পারে সে ব্যাপরে সংশ্লিষ্টদের ব্যবস্থা নিতে হবে। যে কোনো মুল্যেই হোক আমাদের সরকারি সম্পদ রক্ষা করতে হবে। সরকারি সম্পদ রক্ষার জন্য আমাদের যা যা করণীয় তাই করতে হবে। জেলা শহরে ট্রাক, কার্বাড ভ্যান, ট্রাংক-লরি এসব ভারী যানাবহন দিনের বেলা প্রবেশ করতে দেয়া হবে না। এই যানবাহনগুলো শুধুমাত্র রাত ৮টার পর থেকে সকাল ৭টা পর্যন্ত শহরে চলাচল করতে পারবে।”

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আমির আব্দুল্লার পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর ৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানগণ।

: ।। আপডেট ২:২০ পিএম ২০ অক্টোবর, ২০১৫ মঙ্গলবার

প্রতিনিধি/ডিএইচ

আশিক বিন রহিম