Home / চাঁদপুর / চাঁদপুরের সাবেক পৌর প্যানেল মেয়রের ভাই অগ্নিদগ্দে নিহত
চাঁদপুরের সাবেক পৌর প্যানেল মেয়রের ভাই অগ্নিদগ্দে নিহত

চাঁদপুরের সাবেক পৌর প্যানেল মেয়রের ভাই অগ্নিদগ্দে নিহত

ঢাকার নবাবপুরে বাসার গ্যাসলাইন বিষ্ফোরণে

ঢাকার নবাবপুরে আবাসিক ভবনে গ্যাস লাইন বিষ্ফোরণে চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ফরিদ কমিশনারের ভাই আলমগীর হোসেন বেপারী শুক্রবার গভীর রাতে (২৪ নভেম্বর) ঢাকা নবাবপুরের গ্যাসলাইন বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নিহত হয়েছেন (ইন্না লিল্লাহে……রাজিউন) এ ছাড়াও তার স্ত্রী ও ছোট মেয়ে গুরুতর অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধিন রয়েছেন।

পরিবারের স্বজনরা জানায় তাদের অবস্থাও আশংকাজনক। নিহত আলমগীর হোসেন বেপারী পুরাণবাজার পশ্চিম শ্রীরামদি ওসমান বেপারী বাড়ির মৃত ইউনুস বেপারীর তৃতীয় সন্তান।

পরিবার সূত্রে জানা যায়, তাদের ভাড়া বাসায় গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে আলমগীর হোসেন বেপারী, তার স্ত্রী ও ছোট মেয়ে অগ্নিদগ্ধ হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে আলমগীর হোসেন বেপারী সেখানেই রাত ২ টা ৩০ মিনিটের দিকে ইন্তেকাল করেন।

শনিবার (২৪ অক্টোবর) বাদ এশা মরহুমের নিজ বাড়ি প্রাঙ্গনে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া, পুরান বাজার ওছমানিয়া মাদরাসার সহ-সভাপতি তাফাজ্জল হোসেন চুন্নু বেপারীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও এলাকার সর্বস্তরের জনসাধারণ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া।

এমএ আকিব

নিউজ ডেস্ক ।।  আপডেট: ০১:৩৭ এএম, ১৫ নভেম্বর ২০১৫,রোববার

ডিএইচ