চাঁদপুর

চাঁদপুরের সাবেক পৌর চেয়ারম্যান শফিক ভূঁইয়ার মুক্তি

চাঁদপুর জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূইয়া।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তিনি আদালত থেকে জামিন পায়। পরে বিকেল ৫টায় চাঁদপুর জেলা কারাগার থেকে মুক্ত হয়ে বেরিয়ে আসেন। এসময় তাাঁকে বিভিন্ন পর্যায়ের বিপুল সংখক নেতাকর্মী ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, বর্তমান যুগ্ম-আহŸায়ক খলিলুর রহমান গাজী, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী, কেন্দ্রীয় স্বেচ্চাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, বিএনপি নেতা বিল্লাল হোসেন বেপারী, যুবদল নেতা কামাল পাঠান, ডিএম জুয়েল, কাজী মো. জুলেল, হারুন, মজিবুর রহমান লেদা, জেলা ছাত্রদলের যুগ্ম আহাবয় শামসুল আলম সূর্য, জেলা ছাত্রদলের নেতা সফিউদ্দিন বাবলু, সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা মোকতার হোসেন মুক্কুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রæয়ারি সকালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুরে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল থেকে শফিকুর রহমান ভূইয়াকে ডিবি পুলিশ আটক করে।

একই দিনে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফা, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মো. ইউনুছ, শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:০৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ

Share