Home / চাঁদপুর / চাঁদপুরের ভু-গর্ভস্থে বিদ্যুৎ লাইন নির্মাণের প্রস্তাব
চাঁদপুরের ভু-গর্ভস্থে বিদ্যুৎ লাইন নির্মাণের প্রস্তাব

চাঁদপুরের ভু-গর্ভস্থে বিদ্যুৎ লাইন নির্মাণের প্রস্তাব

চাঁদপুর প্রেস ক্লাবে সোমবার (৪ জুলাই ) দুপুর ১২টায় চাঁদপুর প্রেস ক্লাবের উদ্যোগে বিদুৎতের বর্তমান পরিস্থিতি নিয়ে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

তিনি বলেন, ‘২০১৬ সালের মধ্যেই চাঁদপুরের সকল গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে। ইতোমধ্যে চাঁদপুর জেলার ৮ উপজেলায় ১হাজার ৩ শ’২৯ গ্রামের মধ্যে ১ হাজার ১শ’ গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ দেয়া হয়েছে। বাকি গ্রামগুলিতে বিদ্যুৎ সংযোগ চালু করার জন্য কার্যক্রম চলমান রয়েছে।’

তিনি আরো বলেন, ‘চাঁদপুর জেলার গ্রাহকদের নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সব ধরনের ব্যবস্থা করা হবে। যান্ত্রিক যেসব সমস্যা আছে সেগুলি সমাধানের জন্য সহযোগিতা থাকবে। সারা দেশে মডেল হিসেবে চাঁদপুর শহরে ভু-গর্ভস্থ বিদ্যুৎ লাইন নির্মাণ করার জন্য প্রস্তাব করা হবে। বিদ্যুৎ ব্যবহারের ক্ষেত্রে সকলেই সচেতন হবেন এবং অন্যদেরকে সচেতন করতে সকলের প্রতি তিনি আহবান জানান।’’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চাঁদপুর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আ ফ ম মোস্তাফিজুর রহমান, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ জেনারেল ম্যানেজার মো. আবু তাহের ও সমিতি-২ এর জেনারেল ম্যানেজার মো. ইউসুফ।

এ সময় চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও জাতীয় গণমাধ্যমের প্রতিনিধি এবং স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply