চাঁদপুরের বালিয়ায় সুজিত রায় নন্দীর ইফতার মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সদস্য সুজিত রায় নন্দীর উদ্যোগে ৯নং বালিয়ায় দোয়া ও ইফতার মাহফিল শনিবার ইউনিয়নের ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ওচমান গণি পাটোয়ারী, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরীয়া জীবন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটোয়ারীসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক, সুশিল সমাজ, সাংস্কৃতিক অঙ্গণ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং বালিয়া ইউনিয়রবাসী উপস্থিত ছিলেন।
আমন্ত্রীত অতিথিদের স্বাগত জানিয়ে সুজিত রায় নন্দী বলেন, ‘পবিত্র রমজান মাস মুসলমানদের সিয়াম সাধনার মাস। এই দেশে ধর্ম যার যার উৎসব সবার।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। তাই আমাদের মনে রাখতে হবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে।’

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা কবির আহমেদ ওচমানী।

Share