Home / চাঁদপুর / চাঁদপুরে এবার মাদক কেড়ে নিল গর্ভধারিণী মায়ের হাত
চাঁদপুরে এবার মাদক কেড়ে নিল গর্ভধারিণী মায়ের হাত

চাঁদপুরে এবার মাদক কেড়ে নিল গর্ভধারিণী মায়ের হাত

‎Monday, ‎01 ‎June, ‎2015    06:47:38 PM

জি এস ইসলাম/আশিক বিন রহিম :

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এবার মাদকাসক্ত ছেলে কেড়ে নিলো গর্ভধারিণী মায়ের হাত। সোমবার সকালে ঘরের ব্যবহৃত দা’ দিয়ে কুপিয়ে হাতসহ শরীরের অনেকাংশ রক্তাক্ত জখম করা হয়েছে। মুমূর্ষ অবস্থায় মা স্বরস্বতীকে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় ছেলে প্রবীর শীলকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শীল বাড়ির প্রফুল্ল চন্দ্র শীলের বড় ছেলে প্রবীর শীল (৩২) দীর্ঘদিন ধরেই গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদক সেবন করে আসছিলো। ঘটনার আগের দিন রাতে প্রবীর শীল গাঁজা সেবন করে বাড়িতে আসে। সকালে ঘুম থেকে উঠেই মা স্বরস্বতী রাণীকে অকথ্য ভাষায় গালাগাল করে।
এতে স্বরস্বতী দেবী প্রবীরকে ধমক দিলে সে ক্ষিপ্ত হয়ে ধারালো দা’ দিয়ে মায়ের ডান হাতে কোপ দেয়। এতে মা স্বরস্বতীর ডান হাত শরীর থেকে বিছিন্ন হয়ে যায়। এতেও প্রবীর ক্ষ্যান্ত না হয়ে মাটিতে লুটিয়ে পড়া মায়ের মাথায় ও শরীরের বিভিন্ন অংশে ধারালো দা দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।

স্বরস্বতীর ডাক চিৎকারে আস-পাশের লোকজন ছুটে তাকে উদ্ধার করে। প্রবীরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এএসআই নোমান সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে প্রবীরকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍এএস/ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

আপনার মন্তব্য লিখুন…