চাঁদপুর

চাঁদপুরের প্রবাসীর উদ্যোগে রোহিঙ্গাদের জন্যে ত্রাণ সহায়তা প্রেরণ

বাংলাদেশের কক্সবাজারে আগত অসহায় রোহিঙ্গাদের সহযোগিতায় এগিয়ে এসেছেন চাঁদপুরের মাদ্রাসা রোস্থ দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ।

তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে বাংলাদেশে আগত রোহিঙ্গাদের জন্য ২৫০০ প্যাকেট ত্রাণ (চিরা,চিনি,বিস্কুট,ওরস্যালাইন ও ১ বোতল পানি) ও ২৫০০ পরিবারের মাঝে (জন প্রতি ২০০ টাকা ) নগদ টাকা করে প্রদানের উদ্যোগ নিয়েছেন ।

সোমবার (১১ সেপ্টেম্বর) এ ব্যাপারে চাঁদপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত )মোহাম্মদ আব্দুল হাইয়ের সাথে তার কার্যালয়ে বিষয়টি অবহিত করেছেন এবং তিনি বিষয়টিকে স্বাগত জানিয়েছেন ।

সেই সাথে কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কমকর্তাকে ত্রাণের বিষয়টি জানান এবং সার্বিক সহযোগিতা করার অনুরোধ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী , চাঁদপুর জুয়েলার্স সমিতির সাবেক সভাপতি রোটারিয়ান মোঃ মোস্তফা (ফুল মিয়া ), দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ,ব্যবসায়ী হাজী শহীদুল ইসলাম ।

জানা গেছে,মঙ্গলবার রাতে ট্রাক যোগে কক্সবাজারের উখিয়ায় উদ্দেশ্যে যাবেন এবং ওইস্থানে আগত অসহায় রোহিঙ্গাদের সহযোগিতায় জন্য ২৫০০ প্যাকেট ত্রাণ ও ২৫০০ পরিবারের মাঝে(জন প্রতি ২০০ টাকা ) নগদ টাকা প্রদান করবে ।

এ ব্যাপারে কক্সবাজারের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেছেন দুবাই প্রবাসী আলহাজ্ব মোঃ ফারুক বন্দুকশী ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫৯ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Share