Home / চাঁদপুর / চাঁদপুরের প্রতি ইউনিয়নে ১৮ জনকে ঘর করে দেয়া হবে : ডা. দীপু মনি
চাঁদপুরের প্রতি ইউনিয়নে ১৮ জনকে ঘর করে দেয়া হবে : ডা. দীপু মনি

চাঁদপুরের প্রতি ইউনিয়নে ১৮ জনকে ঘর করে দেয়া হবে : ডা. দীপু মনি

চাঁদপুর সদর উপজেলার রামপুর ও তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ জুন) রামপুর ইউনিয়নের আওয়ামীলীগ কার্যালয় এবং তরপুরচন্ডী ইউনিয়নের তেতুলতলায় অস্থায়ী কার্যালয়ে বর্ধিত সভা দু’টি অনুষ্ঠিত হয়। উভয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সাংস ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের আমলে প্রতিটি গ্রামে উন্নয়ন পৌঁছেছে। তার সুফল জনগণ এখন পাচ্ছে। গ্রামের রাস্তা-ঘাট পাকা হয়েছে। মানুষ বৃষ্টির মাঝেও চলাচল করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যাদের ঘর নেই, তিনি তাদের ঘর করে দিবেন। সে সুবাদে চাঁদপুরের প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ২জন করে মোট ১৮টি ঘর করে দেওয়া হবে। যাদের জমি আছে ঘর নেই, কেবল তাদেরই এ ঘর দেওয়া হবে।

তিনি আরো বলেন, তাদের অবদান অনুসরণ করতে হবে। আপনারা জনগনের কাছে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। তাদের বুঝাতে হবে কতটুকু কাজ এই সরকার আমালে হয়েছে। এক একজন এক একটা দায়িত্ব নিয়ে কাজ করবেন। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়ন হয়েছে, তা প্রচার করতে হবে। সামনে জাতীয় নির্বাচন। নির্বাচনী মাঠে ঐক্য বজায় রাখতে হবে। ছোট বিষয়ে যেনো কারো মধ্যে মতানৈক্য না হয়।

পৃথক বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক মো. আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শাহিন সুলতানা পেন্সি, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সাহিদা বেগম।

এ দিকে রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা (কামাল) কালাম পাটওয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

তরপুরচন্ডী ইউনিয় আওয়ামী লীগের আহŸায়ক ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হানিফের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহŸায়ক হুমায়ন কবির সুমন, তরপুরচÐী মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা বেগম, তরপুরচÐী ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান, ২নং ওয়ার্ড সভাপতি আব্দুস সোবহান চুন্নু, ৩নং ওয়ার্ড সভাপতি মো. ইউসুফ খান, ৪নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মো. হ্শেম খন্দকার, ৫নং ওয়ার্ড সভাপতি ও ইউপি সদস্য মো. মজিবুর রহমান, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আনু ছৈয়াল, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. শাহ জাহান বুন্দুকসী, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. আজিম, ৯নং ওয়ার্ড সহ-সভাপতি মো. সিরাজ গাজী , তরপুরচÐী ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ মো. তাজুল ইসলাম ও ছাত্রলীগের আহবায়ক মো. জাকির হোসেন রনি।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সদস্য সাজেদা সাথী কাকন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাড. জায়েদুল ইসলাম নোমান, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ানসহ তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম

Leave a Reply