Home / চাঁদপুর / চাঁদপুরের পৌরসভাগুলোকে কোরবানির স্থান নির্ধারণের নির্দেশ
চাঁদপুরের পৌরসভাগুলোকে কোরবানির স্থান নির্ধারণের নির্দেশ

চাঁদপুরের পৌরসভাগুলোকে কোরবানির স্থান নির্ধারণের নির্দেশ

চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রোববার (২৮ আগস্ট) বেলা ১০টায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই করার স্থান নির্ধারণ সম্পর্কিত বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয় ।

এতে সভাপতিতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

এসময় তিনি বলেন, ‘কোরবানী শেষ হওয়ার সাথে সাথে বর্জ্য অপসারণ করে পরিস্কার পরিছন্ন রাখতে হবে। পৌরসভায় কয়টি পশু কোরবানি হয়েছে তার তালিকা প্রনয়ণ করতে হবে। কোরবানী পশু জবাইয়ের স্থান নির্ধারণ করতে হবে। পশু জবাই করার বিষয়ে জনসচতেনতা সৃষ্টির লক্ষ্যে মাইিকিং ও প্রচারপত্র বিলিসহ স্থানীয় পত্র পত্রিকায় প্রচার ও টিভি চ্যানেলে প্রচার করার উদ্যোগ নিতে হবে।

স্থানীয় সরকারের উপ-পরিচালক ওয়াহিদুজ্জামানের পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, শাহরাস্তির নির্বাহী কর্মকর্তা ছামিউল মাসুদ, কচুয়ার নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফি হোসেন, মতলব দক্ষিণের নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, শাহরাস্তি পৌর মেয়র হাজী আ. লতিফ, মতলব দক্ষিণ পৌর মেয়র আওলাদ হোসেন, হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম, মতল উত্তর পৌর মেয়র রফিকুল আলম জর্জ, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজনিন সুলতানা প্রমুখ।

জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ২৯ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

চাঁদপুরের পৌরসভাগুলোকে কোরবানির স্থান নির্ধারণের নির্দেশ

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply