Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর মতলব দক্ষিণে বাল্য বিয়ে বন্ধ
child marrige

চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর মতলব দক্ষিণে বাল্য বিয়ে বন্ধ

অনলাইন পোর্টাল চাঁদপুর টাইমসে সংবাদ প্রকাশের পর মতলব দক্ষিণে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণির ছাত্রী রহিমা আক্তার (১৪)।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) “মতলব দক্ষিণে ৭ম শ্রেণির ছাত্রীর আজ গায়ে হলুদ কাল বিয়ে” শিরোনামে একটি তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি উপ-সচিব মোহাম্মদ আবদুল হাইয়ের নজরে আসলে তিনি মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পরে ইউএনও এ বাল্য বিয়েটি বন্ধ করা দেন। রহিমা আক্তার নারায়নপুর ইউনিয়নের বাড়ৈগাঁও গ্রামের আলাউদ্দিন মুন্সির কন্যা। সে ঘিলাতলী ফাজিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

জানা যায়, রাহিমা আক্তারের সাথে একই উপজেলার একই উপজেলার উপাদি উত্তর ইউনিয়নের মোবারক মাষ্টারের ছেলে নাসিরের বিয়ে হওয়ার কথা পাকা। আজ শুক্রবার (২৭ অক্টোবর) ছিল বিয়ের দিন। গতকাল ২৬ অক্টোবর মেয়ের বাড়ীতে ছিল গায়ে হলুদের ব্যাপক আয়োজন। সংবাদ পেয়ে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষনিক ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল মোস্তফা তালূকদারের মাধ্যমে বাল্য বিয়েটি বন্ধ করে দেওয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম জানান বাল্য বিয়ের সংবাদ পেয়ে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে বন্ধ করে তাদের কাছ থেকে অঙ্গীকার নেওয়া হয়।

মতলব দক্ষিণে সপ্তম শ্রেনির ছাত্রীর আজ গায়ে হলুদ কাল বিয়ে

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ৬:০৩ পিএম, ২৬ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply