Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরের ক্রিকেটকে আরো ত্বরান্বিত করবে : ভারপ্রাপ্ত জেলা প্রশাসক
ক্রিকেটকে

চাঁদপুরের ক্রিকেটকে আরো ত্বরান্বিত করবে : ভারপ্রাপ্ত জেলা প্রশাসক

বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারি সোমবার সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

উদ্বোধনী বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বলেন, আমি খুবই আনন্দিত বাংলাদেশ যুব ক্রিকেটাররা বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। তারা বাংলাদেশের জন্য বিশ্বচ্যাম্পিয়নের গৌরব অর্জন করেছে। আমরা চাই তাদের থেকে তোমরা অনুপ্রাণিত হয়ে চাঁদপুরের ক্রিকেটকে আরও ত্বরান্বিত করবে।

তিনি বলেন, সবচেয়ে গৌরবের বিষয় হলো যুব বিশ্বকাপ আমাদের চাঁদপুরের ছেলেরা ভালো খেলা উপহার দিয়েছে। তোমরা খুদে খেলোয়াড়রা জেনে আনন্দিত হবে, মাহমুদুল ও শামিম এই জাতীয় স্কুল ক্রিকেট খেলেছে। তাই তোমরাও ভাল করে খেলাধুলায় মনোযোগী হবে। আমি মনে করি যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী একটি উপহার।
চাঁদপুরের ক্রিকেটার ও ক্রিকেট এর সাথে সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেটের ঐতিহ্য ধরে রাখতে আমাদের সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

প্রাইম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে ২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাইম ব্যাংকের ব্যবস্থাপক মোঃ তাজুল ইসলাম, ক্রিকেট উপ কমিটির সম্পাদক মোঃ মোতালেব প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া অফিসার মোঃ তরিকুল ইসলাম, জেলা ক্রিকেট একাডেমির প্রশিক্ষক শামীম ফারুকী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান সহ জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট উপ-কমিটির নেতৃবৃন্দ।

উদ্বোধনী খেলায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের মুখোমুখি হয় রেলওয়ে আকাশ আলী উচ্চ বিদ্যালয়। এ বছর সারাদেশে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে ৫শ’ ৫৬টি স্কুলের মোট ১১হাজার শিক্ষার্থী অংশ গ্রহন করে। আর চাঁদপুর জেলায় মোট ৮টি স্কুল বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

মাাজহারুল ইসলাম অনিক