কল্যাণপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

চাঁদপুরের কল্যাণপুর ইউপি’র বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলা সোমবার (১৫ মে ) বেলা ৩ টায় সফরমালী উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে। ৯ মে আন্ত:কল্যাণপুর ইউপি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্টে ৮ টি দল অংশ নেয়।

১৫ মে সফরমালী বনাম কল্যান্দী সরকারি ও কল্যান্দী বনাম আমানুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল ইউনিয়ন ফাইনালে অংশ নেয় । বেলা ১১ টায় প্রধানশিক্ষক মো.আবুল কাসেম কল্যাণপুর ইউপি’র বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মাধুরী সেন,আমানুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক আফরোজা পারভীন,কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোস্তফা কামাল,সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি আবদুল গনি ও অংশগ্রহণকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগণ।

নির্দিষ্ট ও অতিরিক্ত সময়ের ভেতর উভয় দলের কেউ গোল করতে না পারায় রেফারী মো.গিয়াস উদ্দিন ভূঁইয়া ট্রাইবেকরের মাধ্যমে খেলার চূড়ান্ত পর্বের ইতি টানতে বাধ্য হন।

ফলে বঙ্গমাতা বেগম ফজিলতেন্নেছা ফুটবল ফাইনালে কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকরে ৪-৩ গোলে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গবন্ধু গোল্ড কাপ টূর্নামেন্টে আমানুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৮-৭ গোলে কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি ক্ষুদে ফুটবলারদের বেশ উৎসাহ যুগিয়েছে। চ্যাম্পিয়ন দল দু’টো আসন্ন আন্ত : উপজেলা বঙ্গবন্ধু গোল্ড কাপ টূর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলতেন্নেছা ফুটবল গোল্ড কাপ টূর্নামেন্টে অংশগ্রহণের সুযোগ পেলো ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৬ : ১৫ পিএম, ১৫ মে ২০১৭,মঙ্গলবার
এজি

Share