Home / উপজেলা সংবাদ / চাঁদপুরের কচুয়ার ইউপি সদস্য আবদুর রহিমের মাতৃভাষা পদক
চাঁদপুরের কচুয়ার ইউপি সদস্য আবদুর রহিমের মাতৃভাষা পদক

চাঁদপুরের কচুয়ার ইউপি সদস্য আবদুর রহিমের মাতৃভাষা পদক

সফল ইউপি মেম্বার ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় কচুয়ার ইউপি সদস্য আবদুর রহিম ভূইয়া মাতৃভাষা সম্মাননা পদক ২০১৬ লাভ

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার ইউনিয়নের জয়নগর গ্রামের বাসিন্দা ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো, আব্দুর রহিম ভূইয়া চাঁদপুর জেলায় সফল ইউপি সদস্য ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মহান মাতৃভাষা সম্মাননা পদক ২০১৬ লাভ করেছেন।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস এর আয়োজনে সম্প্রতি ঢাকার শাহবাগ পাবলিক লাইব্রেরীর ভিআইপি সেমিনার হলে আয়োজিত মানবিধকার প্রতিষ্ঠায় “জন প্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বিচারপতি মোঃ জয়নাল আবেদীনের হাত থেকে তিনি এ পদক গ্রহণ করেন।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের ভারপ্রাপ্ত সভাপতি জুবায়ের আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবঃ উপকমিশনার ড. নাছির উদ্দিন খান, সাংবাদিক মোঃ আতাউল্লাহ খান ও সাংবাদিক মোহাম্মদ নাঈম হাসান।

এদিকে কচুয়া উপজেলার জয়নগর গ্রামের অধিবাসী ও ইউপি সদস্য মোঃ আব্দুর রহিম ভূইয়া সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য কাজের পুরস্কার স্বরূপ মহান মাতৃভাষা সম্মাননা পদক পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ইউপি সদস্য আব্দুর রহিম ভূইয়া এক প্রতিক্রিয়ায় চাঁদপুর টাইমসকে জানান, ‘জীবনে কখনো অন্যায়ের সাথে জড়িত হইনি এবং জানামতে কাউকে কোন অপরাধ করার সুযোগ দেইনি। যত দিন বাঁচবো সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো।’

ইউপি সদস্য আঃ রহিম ভূইয়া ইতিপূর্বে ২০১৫ সালে মানবাধিকার শান্তি পদক পেয়েছেন।

 

চাঁদপুরের কচুয়ার ইউপি সদস্য আবদুর রহিমের মাতৃভাষা পদক

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 : আপডেট ০৫:১৯ পিএম, ২৮ মার্চ ২০১৭, সোমবার

ডিএইচ