Home / চাঁদপুর / চাঁদপুরজমিন হাসপাতালে অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ
চাঁদপুরজমিন, চাঁদপুরজমিন

চাঁদপুরজমিন হাসপাতালে অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

চাঁদপুর শহরের ট্রাকরোড সংলগ্ন গাজী সড়কে অবস্থিত চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ এ অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন হয়েছে।

২৭ ডিসেম্বর রোববার সকালে ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতি ও চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট্য চিকিৎসক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

তিনি বলেন, আমি ট্রাকরোড গাজী সড়কের এই রোডে প্রথম আসলাম। আজকের এই অনুষ্ঠানের কারণে এই রোডে আসা হলো। আসার সময় একটা জিনিস লক্ষ্য করলাম রাস্তা ও আশপাশে খুব খারাপ অবস্থা। এলাকার স্থানীয়রা সম্মিলিতভাবে বসে রাস্তাটি প্রশস্ত করনে নিজেদের উদ্যোগ নিতে হবে।

একটি অ্যাম্বুলেন্স বা যাতায়াতের জন্য রাস্তাটি প্রশস্তকরন অতি জরুরি। যেহেতু এই এলাকায় একটি হাসপাতাল হয়েছে। তাই হাসপাতালটি যেন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করা হয়। সেই জন্য স্থানীয়দের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। সকলে জানেন পৌরসভা চলে জনগণের ট্যাক্সের টাকায়।

অনেক সময় ইচ্ছা থাকা সত্ত্বেও অনেক কাজ করা যায় না। তাই আপনারা সময়মত পৌর ট্যাক ও বিল পরিশোধ করবেন। বর্তমান মেয়র সকাল থেকে রাত পর্যন্ত মানুষেরর কথা শুনেন। তাকে আপনাদের সেবা নিশ্চিত করতে সহযোগীতা করবেন।

অচিরেই চাঁদপুর শহরবাসীকে আমরা সুন্দর, পরিচ্ছন্ন ও জঞ্জালমুক্ত পরিবেশ উপহার দিতে পারবো। আপনারা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির জন্য দোয়া করবেন। যেন তিনি সুস্থ থেকে আপনাদের অর্পিত দায়িত্ব ভালভাবে পালন করতে পারেন।

জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক মেঘনাবার্তার সম্পাদক ও প্রকাশক মোঃ গিয়াসউদ্দিন মিলন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মোঃ ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ শরীফ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, দৈনিক চাঁদপুরজমিনের উপদেষ্টা ও জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের চাঁদপুর প্রতিনিধি মোঃ শওকত আলী, দৈনিক শপথ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নব নির্বাচিত সভাপতি এম এ লতিফ, পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইউনুস সোহেব, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান দর্জি, চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ডেন্টাল পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মাসুদ হাসান।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হারুনুর রশিদ, পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বাগাদী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন, চাঁদপুর মডেল থানার এএসআই মোঃ শাখওয়াত হোসেন, চাঁদপুরজমিন পত্রিকার যুগ্ম সম্পাদক মোঃ খোরশেদ আলম, চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন খান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ গাজী মুন্না, জেলা ছাত্রলীগ নেতা শাহজালাল হেলাল, আবরার হাসিন (তমির), মোঃ রাফি, ১০ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আজিজ গাজীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে ৫ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন অতিদথিবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট,২৭ ডিসেম্বর ২০২০