চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস থেকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেন থেকে ১০ কেজি গাঁজাসহ কামাল আখন্দ (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ।

২৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে চাঁদপুর রেলওয়ে পুলিশ আদালতে পাঠানো হয়।

এর আগে সোমবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর শহরের বড় স্টেশন রেলওয়ে প্লাটফর্মে অবস্থান করা মেঘনা এক্সপ্রেস ট্রেনের ১৯০ নম্বর বগির কার্টনের ভেতরে থাকা ১০ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

কামাল আখন্দ পটুয়াখালী জেলার বাউফল থানার রাজনগর গ্রামের ফজলুল হকের ছেলে। গত তিন বছর তিনি লাকসাম রেল স্টেশনে হকারের কাজ করেন।

তার বিরুদ্ধে চাঁদপুর রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য দুই লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনে গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টায় চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্ল্যাহ বাহারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ট্রেনের ভেতরে থাকা একটি কার্টন থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। কার্টনের মালিক মাদকবিক্রেতা কামালকে পরে থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্ল্যাহ বাহার বলেন, কামাল কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে নিজ জেলায় নিয়ে যাচ্ছিল। মামলা দায়েরের পর কামালকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আগেও মাদক মামলা রয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ২৭ ডিসেম্বর ২০২২

Share