Home / চাঁদপুর / চাঁদপুরকে সন্ত্রাস ও মাদক মুক্ত শহর হিসেবে গড়ে তুলবো : মেয়র নাছির
porosoba

চাঁদপুরকে সন্ত্রাস ও মাদক মুক্ত শহর হিসেবে গড়ে তুলবো : মেয়র নাছির

চাঁদপুর পৌরসভার আয়োজনে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরন প্রকল্পের (ইউজি আই আই পি) এর আওতায় নগর সমন্বয় কমিটি(টিএল সিসি) এর সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন,‘জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, চাঁদপুর পৌরসভা দেশের মধ্যে অন্যতম মডেল পৌরসভা। এ পৌরসভার একটি সুনাম রয়েছে ।পৌর নাগরিকদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা আমাদের দায়িত্ব,আশা করি সে দায়িত্ব আমরা সঠিক ভাবে পালন করছি। পৌরসভার সকল সেবা নাগরিকগণের দৌরগোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে। ’

তিনি বলেন,একটি সুন্দর দেশ ও সমাজ গড়তে হলে সকলেরই সহযোগিতা প্রয়োজন। তাই একটি সুন্দর গড়ে তোলার জন্য আমরা সকলেই মিলে মিশে কাজ করবো। সকল মানুষই শান্তি চায়, তাই আমরা চাঁদপুরকে সন্ত্রাস ও মাদক মুক্ত শহর হিসেবে গড়ে তুলবো। মানুষকে সুখ শান্তিতে রাখার জন্য আমরা ভালো কাজ করবো। আমি যেমন অন্যায়ের প্রতিবাদ করি, নিজেও অন্যায় থেকে দুরে থাকি। আপনারা যারা বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বে রয়েছেন, আপনারাও সকলে আন্তরিক ভাবে কাজ করবেন। আমাদের ভালো কাজের মাধ্যমে একটি সুন্দর ও সুখী সমৃদ্ধ দেশ গড়ে ত্রিশ লক্ষ শহীদের রক্তের ঋন শোধ করবো।

চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. মো. মোস্তাফিজুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কানাই চক্রবর্তী, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক হায়দার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের , সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাজাদাত, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, পৌর কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রশিদ সরদার, চেম্বারের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ।

জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, পৌর সচিব মোঃ আবুল কালাম ভূঁইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, টিএলসিসি,রর সদস্য শাহজাহান মাতাব্বর, পরিবার পরিকল্পনার প্রতিনিধি মো. ওবায়েদুল হক, চাঁদপুর পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা চন্দ্রনাথ ঘোষ প্রমুখ।

এসময় চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

স্টাফ করেসপন্ডেট