চাঁদপুর

‘চাঁদপুরকে শতভাগ শিক্ষিত গড়তে জেলা পরিষদ কাজ করছে’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমাম গনি পাটওয়ারী বলেছেন, বাস্তবায়ন করতে হলে জাতিকে শতভাগ শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এ লক্ষ্যে চাঁদপুরকে শতভাগ শিক্ষিত জেলা হিসেবে গড়তে জেলা পরিষদ কাজ করছে। জেলার মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের অনুপ্রাণিত ও সহায়তা করতে জেলা পরিষদের পক্ষ থেকে বৃত্তি ও অনুদান প্রদান অব্যাহত থাকবে। পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করছে জেলা পরিষদ।’

বৃহস্পতিবার (১১ মে) সকালে চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন।

জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, জেলা পরিষদ সদস্য মো. আল-আমিন ফরাজী, মেধাবী শিক্ষার্থী আমেনা আক্তার ও জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে জানানো হয়, চলতি অর্থবছরে জেলা পরিষদের পক্ষ থেকে ছাত্রবৃত্তি ও অনুদান বাবদ প্রায় ২১ কোটি টাকা বিতরণ করা হয়েছে।

এরপর চাঁদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির ভবন নির্মাণ কমিটির সভায় যোগদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, চেম্বার সভাপতি বাবু সুভাষ চন্দ্র রায়, সাবেক সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জি এম শাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন প্রমুখ।

এদিকে চাঁদপুর জেলায় কর্মরত ট্রাফিক পুলিশ সদস্যদের সদস্য ৪০টি ছাতা প্রদান করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। পুলিশ সুপার শামসুন্নাহারের হাতে এসব ছাতা তুলে দেন তিনি। এ সময় ট্রাফিক ইন্সপেক্টরসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৩:০২ পিএম, ১২ মে ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share