চরসেনসাস ইউনিয়নে জিতু মিয়া বেপারীর গণসংযোগ

শরীয়তপুর চরসেনসাস ইউনিয়নের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জিতু মিয়া বেপারী নিজ এলাকায় বিরামহীনভাবে গণসংযোগ করে যাচ্ছেন।

২০ ডিসেম্বর সোমবার দিনভর তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের পথসভা ও উঠান বৈঠক করেন। এছাড়াও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় শেষে আনারস প্রতীকে ভোট চান।

সোমবার বিকেলে জিতু মিয়া বেপারী আনারস প্রতীকের সমর্থনে ইউনিয়নের নং ওয়ার্ডের নরদ্দি বাজারে বিশাল পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় ৯নং ওয়ার্ডের শতশত ভোটার এবং বাজারের ব্যবসায়ীরা এ পথ সভায় অংশগ্রহণ করেন।

৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন গাজীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন এলাকার মুরুব্বি মমিন দিদার, সুলতান দিদার, মফিজুল হক মাতাব্বর, শাহাদাত সরকার, মনসুর বকাউলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজারের ব্যবসায়ীগণ।

বক্তারা বলেন, জিতু মিয়া বেপারী চরসেনসাস ইউনিয়নের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। এলাকায় রাস্তা-ঘাট, ব্রিজ,কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্যকেন্দ্রসহ জনকল্যাণমূলক অসংখ্য কাজ করেছেন। তাই বিগত দিনের উন্নয়নমূলক কর্মকাণ্ডের উপর বিবেচনা করে আমরা জিতু মিয়া বেপারীকে দল-মত-নির্বিশেষে আনারস প্রতীকে ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করব।

চেয়ারম্যান প্রার্থী জিতু মিয়া বেপারী তার বক্তব্যে বলেন, এই এলাকার মাটি এবং মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নে আন্তরিকতার এবং সততার সাথে উন্নয়নমূলক কাজ করেছি। তাই এলাকার উন্নয়নের স্বার্থে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করার অনুরোধ করছি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২০ ডিসেম্বর ২০২১

Share