Home / উপজেলা সংবাদ / হাইমচর / চরভৈরবী চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন প্রধানীয়া সংবাদ সম্মেলন
চেয়ারম্যান

চরভৈরবী চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন প্রধানীয়া সংবাদ সম্মেলন

চাঁদপুরের হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়ার সংবাদ সম্মেলন বলেন, আমি আওয়ামী লীগের মননোয়ন পেতে আাশাবাদী ছিলাম। একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। যারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে নমিনেশন বোর্ডের কাছে উপস্থাপন করেছে। আমি আমার মান সম্মান রক্ষার্থে ও এলাকায় সাধারণ ভোটের অনুরোধ মননোয়ন ফরম জমা দিয়েছে। যাতে প্রমান করতে চাই নির্বাচন করতে আমার আইনি কোন বাঁধা নেই। আর যদি নির্বাচন কমিশন আমার মননোয়ন অবৈধ ঘোষনা করলে আমার কোন আপত্তি থাকবে না।

রবিবার হাইমচর উপজেলার বৃহত্তর দক্ষিন চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন হাইমচর প্রেসক্লাবে সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেনে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনা আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাহারের দাবি রেখে বক্তব্য রাখেন চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ আলী মাষ্টার, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হাওলাদার ও চরভৈরবী ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মোঃ ইলিয়াস হোসেন লিটন পাইক। এসময় বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মেদ আলী মাষ্টার বলেন, আওয়ামী লীগের দলীয় প্রার্থী সঠিক নির্বাচন করতে পারেনি। যার ফলে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ কোন নেতাকর্মীর মাঝে ক্ষোভ বিরাজ করছে। আমরা চাই অচিরেই মননোয়ন প্রত্যাহার করে যোগ্য প্রার্থী কে দেওয়া হোক।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফিজুর রহমান, সেচ্ছসেবক লীগশাহজালাল মাঝি, সোহাগ গাজী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, সাইফুল ইসলাম রনি সাধারন সম্পাদক ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের সভাপতি লায়লা আঞ্জমা বানু , সাধারণ সম্পাদক নাজমা রহমান, শানু শ্রমিক লীগ সভাপতি, মিন্টু দালাল সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগ যুব লীগ ছাত্র লীগ ও স্হানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।