চরকালিয়া উবির ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (৮ জুন) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কোন বিরতি ছাড়া ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে ভোটারা ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল কাইয়ুম ও সহকারী প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম।

ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইটিং অফিসার আঃ কাইয়ুম খান। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৬ জন প্রতিদ্বদ্বীতা করেন।

তাদের মধ্যে মোঃ আতাউর রহমান সবুজ ৫৫৩ ভোট পেয়ে ১ম স্থান, মানছুর আহাম্মদ ৫৩৪ ভোট পেয়ে ২য় স্থান, সেলিম গাজী ৫১৮ ভোট পেয়ে ৩য় স্থান ও মোঃ মনির হোসেন ৪১২ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করে নির্বাচনে জয় লাভ করেন। এরমধ্যে মানছুর আহাম্মদ ৫ম বারের মতো নির্বাচিত হয়ে অভিভাবক সদস্য পদে দায়িত্ব পালন করে আসছেন।

অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ১১ ৯৭ জন। মোট কাস্টিং হয়েছে ৮৭০ ভোট। অভিভাবক সদস্য পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী গাজী ইলিয়াছুর রহমান ৩০৩ ভোট ও পলাশ দেওয়ান ৩০০ ভোট পেয়েছেন।

এদিকে দাতা সদস্য পদে নুর উদ্দিন পাটোয়ারী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে তাছলিমা আক্তার আঁখি ও শিক্ষক প্রতিনিধি পদে মোঃ আলমগীর দেওয়ান, এমআর হাসান রাকিব বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দলিল উদ্দিন শুষ্ঠু ও শান্তিপূর্নভাবেচরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক শাখার ভোট গ্রহণ সম্পন্ন হওয়ায় সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। আগামী দিনে স্কুলের উন্নয়নের জন্য কমিটির সদস্যদের পাশাপাশি এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদক, ৮ জুন ২০২২

Share