Home / উপজেলা সংবাদ / কচুয়া / চট্টগ্রাম কর্ণফুলী থানার ওসি কচুয়ার মোহাম্মদ মনির হোসেন
কর্ণফুলী
মোহাম্মদ মনির হোসেন

চট্টগ্রাম কর্ণফুলী থানার ওসি কচুয়ার মোহাম্মদ মনির হোসেন

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের মনপুরা গ্রামের অধিবাসী পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন ওসি ডিবি হিসেবে দায়িত্ব পালনকারী বদলিসূত্রে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে চট্টগ্রামের মেট্রোপলিটনের কর্ণফুলী থানায় যোগদান করেছেন। ১১ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ হেডকোয়াটার্সের পুলিশ কমিশনারের স্বাক্ষরিত একপত্রের মাধ্যমে তাকে পদায়ন করা হয়।

জানা গেছে, কচুয়ার কৃতি সন্তান বাংলাদেশ পুলিশের গর্বিত কর্মকতা মোহাম্মদ মনির হোসেন ২০০৬ সালে সর্বপ্রথম উপপরিদর্শক (এসআই) পদে কুমিল্লার মেঘনা থানায় যোগদান করেন। এরপর তিনি কুমিল্লার দাউদকান্দি,কোতয়ালী,নাঙ্গলকোট,চট্টগ্রামের রাউজান, লোহাগড়া ও নোয়াখালীর বেগমগঞ্জ থানায় সুনামের সাথে কর্মরত ছিলেন। পরবর্তীতে ঢাকার ডিএমপি মেট্রোপলিটন পুলিশের আওতায় ওসি তদন্ত হিসেবে কাফরুল থানায় যোগদান করেন।

পরবর্তীতে তিনি শাহতলী থানা,ফেনী সদর,রাঙ্গামাটি ও বান্দরবন জেলায় সুনাম ও সততার সাথে কর্মরত ছিলেন। সর্বশেষ ১১ সেপ্টেম্বর ওসি তদন্ত থেকে পদায়ন পেয়ে চট্টগ্রামের কর্ণফুলী থানায় ওসি হিসেবে ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার যোগদান করেন। এদিকে কচুয়ার কৃতি সন্তান মোহাম্মদ মনির হোসেন চট্টগ্রামের কর্ণফুলী থানায় ওসি হিসেবে যোগদান করায় কর্মজীবনে তাঁর দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ সেপ্টেম্বর ২০২৪