Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে হাদিয়া ফাউন্ডেশনের বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবা
চিকিৎসা

ফরিদগঞ্জে হাদিয়া ফাউন্ডেশনের বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবা

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে একঝাঁক তরুনের সমন্বয়ে গঠিত হাদিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রধান করা হয়েছে।

১৩ ডিসেম্বর সোমবার রুপসা দক্ষিণ ইউনিয়নের উত্তর সাহেবগঞ্জ মোহাম্মদিয়া জামে মসজিদের সামনে উক্ত চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন, ঢাকা ইসলামিয়া হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. এস কে বায়েজিদ হোসেন ও তাহার সহধর্মিণী ডা. আফরোজা আক্তার।

চক্ষু চিকিৎসা সেবার ব্যবস্থাপনায় ও পরিচালনার দায়িত্বে ছিলেন হাদিয়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ মহিন, সহ- সভাপতি মোঃ সজীব হোসেন, সাধারণ সম্পাদক ও অর্থ ব্যবস্থাপক শামীম শাকিল, চাঁদপুর জেলা প্রতিনিধি জাহিদ হাসান, সহ- জেলা প্রতিনিধি জিহাদ হাসান,প্রচার সম্পাদক শামসুল আলম রনি, চাঁদপুর জেলা শাখার সদস্য কামরুল ইসলাম জাবের, জুবায়ের মুন, আয়েশা আক্তার জিহান, নিশাদ হাসান, বরিশাল জেলা শাখার সদস্য সোহানুর রহমান প্রমূখ।

সংগঠনের নেতৃবৃন্দ জানায়, এ সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায় ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে, তাছাড়া করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে সচেতনতা মূলক প্রচারণা, বিনামূল্যে সুরক্ষা সামগ্রী বিতরন, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনসহ সামাজিক কাজ করে আসছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৩ ডিসেম্বর ২০২১