Home / জাতীয় / ‘তরুণ ভোটাররা সবাই ডিজিটালের সুবিধা ভোগ করছে’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘তরুণ ভোটাররা সবাই ডিজিটালের সুবিধা ভোগ করছে’

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-১ (কচুয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষে নৌকা প্রতীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে কচুয়ায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের সকল পর্যায়ের পর্যায়ের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও চাঁদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর।

এসময় তিনি বলেন, বাংলাদেশে যে অর্থনৈতিক আয় বৃদ্ধি পেয়েছে, তা শুধু মাত্র জননেত্রী শেখ হাসিনার কারনে সম্ভব হয়েছে। জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায় এবং ভবিষতেও এগিয়ে যাবে। এদেশে এখন দরিদ্রসীমা কমে এসেছে। শিক্ষা ক্ষেত্রেও প্রভৃতি বিস্তার হয়েছে। শিক্ষার্থীরা বিনামূল্যে বই পাচ্ছে তা শুধু মাত্র শেখ হাসিনার কারনেই সম্ভব হয়েছে।

যদি আগামীতে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না আসে তাহলে এসব কিছুই বন্ধ হয়ে যাবে। তাই আসন্ন নির্বাচনে আপনারা সকলে ঐক্যবধ্য হয়ে আমাকে সমর্থন করে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করুন।

তিনি আরো বলেন, আজ যারা তরুণ ভোটার আছে তারা সকলেই শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে সকল প্রকার সুবিধা ভোগ করছে। তারা সকলে আগামিতে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়। তাই তাদের সাথে একটু কথা বলুন। তাদের বোঝান আওয়ামী লীগ সরকার তাদের জন্য কি করেছে।

মি. খান বলেন, কচুয়ায় ৩০ ভাগ নতুন ভোটার তরুণ তারা এই প্রথম ভোট দিবে। তাদের প্রথম ভোট যেন হয় নৌকা। এদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

তিনি মহিলা ভোটারদের সর্ম্পকে বলেছেন, কচুয়ায় পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটার বেশি । আর এই নারী ভোটারদের সাথে মহিলা আওয়ামী লীগ সবসময় যোগাযোগ রাখবে। তাদের বোঝাতে হবে আজ তারা ঘরে ঘরে বিদ্যুৎ পেয়েছে তা শুধু মাত্র শেখ হাসিনার কারনে। তাদের সন্তানরা আজ উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ-বিদেশে চাকুরি করছে সেটা শেখ হাসিনার কারনে সম্ভব হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছিরউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারি দুলাল।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাংগীর হোসেনের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, জেলা যুবলীগের আহবায়ক কালু ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের আহবায়ক আকতার হোসেন সোহেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল খান, উপজেলা ছাত্র লীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহিম খলিল বাদলসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অনান্য নেতৃবৃন্দ।

এসময় বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
১১ ডিসেম্বর, ২০১৮