Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরে শ্রেষ্ঠ এএসআই শরীফ পুরস্কৃত
গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরে শ্রেষ্ঠ এএসআই শরীফ পুরস্কৃত

গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরে শ্রেষ্ঠ এএসআই শরীফ পুরস্কৃত

গ্রেফতারী পরোয়ানায় চাঁদপুরের হাজীগঞ্জ থানার এএসআই শরিফুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কৃত করেছেন চাঁদপুর পুলিশ সুপার সামসুন্নাহার।

এএসআই শরীফুল ইসলাম গত এক মাসে জিআর, সিআর মামলা ও সাজাপাপ্ত আসামী আটক করে শ্রেষ্ঠ হওয়ায় গত ১৮ ডিসেম্বর পুলিশ সুপার কার্যালয়ে তাকে শ্রেষ্ঠত্বের সনদ দেয়া হয়।

এ বিষয়ে এ এস আই শরিফুল ইসলাম চাঁদপুর টাইমসকে বলেন, ‘টানা ২য় বারের মত জেলায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার গ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আগামী দিনেও আইনকে যারা অমান্য করে চলে দেশের মঙ্গলে তাদেরকে আইনের আওতায় এনে সাজা সৃষ্টির মাধ্যমে নিজের দায়িত্ব ও কর্তব্য ন্যায়-নীতির সাথে পালন করবো। এর জন্য আগামী দিনেও ঊর্ধ্বতন পুলিশসহ উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করছি।’

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম চাঁদপুর টাইমসকে বলেন, আমার থানার কর্মরত অফিসার কর্মদক্ষতায় পুরস্কার লাভ করায় নিজেকে ধন্য মনে করছি।

পুলিশ সুপার সামসুন্নাহার বলেন, ‘আমরা ওয়ারেন্ট তামিল, মাদকসহ সব মামলার আসামীদের আটকে কোনো স্বজনপ্রীতি ছাড়াই যেসব অফিসার সফল হয়েছেতাদেরকে পুরস্কৃত করি এবং যারা সফলতা দেখাতে পারছে না তাদেরকে চলতি মাস থেকে এর কারণ দেখাতে নোটিশ করা হচ্ছে।’

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

 

 ।। আপডেট : ০৪:৩০ এএম, ২২ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার
ডিএইচ/এমআরআর