Home / সারাদেশ / গ্যাস-বিদ্যুতের মূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন
Gas .

গ্যাস-বিদ্যুতের মূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির উদ্যোগ এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা ক্যাবের আয়োজনে মানববন্ধন ও স্বাস্থ্য সুরক্ষায় মাক্স বিতরণ করা হয়এছে। মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ক্যাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোশাররফ হোসেন।

২৫ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১ টায় চাঁদপুর শহরের শপথ চত্বর মোড়ে এ কর্মসূচি পালন করা হয়।

দপ্তর সম্পাদক বিপ্লব সরকারের পরিচালনায় বক্তারা বলেন,‘সরকারের লাগামহীন গ্যাস-বিদ্যুৎ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টেনে ধরতে হবে। বাখরাবাদ ও তিতাস গ্যাস কোম্পানি কোন অদৃশ্য শক্তির বলে দেশের করোনারি ভয়াবহতার মাঝে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। কোন অবস্থাতেই বর্তমান পরিস্থিতিতে গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি করা যাবে না।

এমন পরিস্থিতিতে সরকার এমন সিদ্ধান্ত থেকে বিরত থাকতে হবে। বক্তারা আরো বলেন, ‘গ্যাস-বিদ্যুতের পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দেখা দিয়েছে। করোনা পরিস্হিতিতে অনেক সরকারি চাকুরীজীবী অনেকেই চাকুরি ছেড়ে গ্রামে চলে গেছে। আমরা দেখছি ডাক্তারগন ও তাদের ভিজিট বাড়িয়ে দিয়েছে। বিশ্বে করোনা মহামারি বৃদ্ধি পেয়েছে।আসুন আমরা সরকারের সকল স্বাস্হ্য বিধির নির্দেশ মেনে চলি।’

এসময় আরো বক্তব্য রাখেন জেলা ক্যাবের যুগ্ম-সম্পাদক মজিবুর রহমান, সিনিয়র সদস্য নজরুল ইসলাম সাজু, প্রচার সম্পাদক মির্জা জাকির, আল আমিন একাডেমির সহকারী প্রধানশিক্ষক তাজুল ইসলাম,উত্তর শ্রীরামদি সপ্রবি প্রধানশিক্ষক শাহজাহান সিদ্দিকী, সাংবাদিক শাহ আলম মল্লিক, সনাক সহ-সভাপতি আ. মালেক,জেলা ক্যাব সদস্য অভিজিত রায় প্রমুখ।

মানববন্ধন শেষে স্বাস্থ্য সুরক্ষায় জন সাধারনণর মাঝে মাক্স বিতরণ করা হয়।

সিনিযর করেসপন্ডেন্ট ,
২৫ জানুয়ারি ২০২২
এজি