গোহট উত্তরে কেন্দ্র কমিটি গঠন ও মতবিনিময় সভা

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদকে বিজয়ী করতে এবং কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ১০নং গোহট উত্তর ইউনিয়নের হারিচাইল-হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মো: মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি পক্সিক্ষর চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. আকতার হোসেন রানা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দুলাল প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী ও ৩নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. মহিউদ্দিন মহিন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো. আলমগীর হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেনসহ আরো অনেকে।

পরে ওই ওয়ার্ডের নৌকা মার্কা বিজয়ের লক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মহীউদ্দিন মহিনকে আহবায়ক করে নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা দেওয়া হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ ডিসেম্বর ২০২৩

Share