গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে চাঁদপুর সদর বিজয়ী

চাঁদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব- ১৭ ও এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৬ মে বৃহস্পতিবার বিকেলে উৎসবমুখর আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়।

বালিকা দলের খেলায় চাঁদপুর সদর উপজেলা দল ৯-০ গোলে মতলব দক্ষিণ উপজেলা কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বালক দলের অপর খেলায় চাঁদপুর পৌরসভা দল ২-০ গোলে মতলব দক্ষিণ উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, যাঁদের নামে এই টুর্নামেন্ট সে পরিবারটি ছিল ক্রীড়াপ্রেমী পরিবার। আজকের দিনে সেই পরিবারের সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই।

তিনি আরো বলেন, আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে প্রতিটি উপজেলায় আধুনিক স্টেডিয়াম করার ঘোষণা দিয়েছে। এটি বাস্তবায়ন হলে আমাদের ছেলেমেয়েরা খেলাধুলায় আরো এগিয়ে যাবে। খেলাধুলায় জয় পরাজয় থাকবেই। তা নিয়েই আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সদর উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম‌্যান আইয়ুব আলী বেপ‌ারী, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ বি‌ভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।

খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার পান চাঁদপুর পৌরসভা দলের মেজবাজ উদ্দিন ও চাঁদপুর সদর উপজেলা দলের ইতি আক্তার। চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ মে ২০২২

Share