Home / বিনোদন / গোপনে মা হলেন সামিরা!
গোপনে মা হলেন সামিরা!
সামিরা রেড্ডি।

গোপনে মা হলেন সামিরা!

‎Wednesday, ‎May ‎27, ‎2015   04:38:00 PM

বিনোদন প্রতিবেদক :

রীতিমত গোপনেই মা হয়েছেন বলিউডেরএক সমেয়র টপ সেক্সিয়েস্ট অভিনেত্রী সামিরা রেড্ডি।

জানা গেছে, এক সময়ের আবেদন ছড়ানো অভিনেত্রী সামিরা রেড্ডি রীতিমত গোপনেই গত ২৫ মে পুত্র সন্তানের মা হলেন। আর তাতে ভীষণ আনন্দিত সামিরা ও তার স্বামী অক্ষয় ভারদে।

গত বছরের জানুয়ারিতে বিয়ের পর থেকে কোথাও দেখা মিলছিলো না বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডির। মাঝখানে স্বামীর সাথে একসাথে এয়ারপোর্ট দেখা মিলেছিলো তার। কিন্তু সে সময় সন্তানসম্ভমা থাকায় সব ধরণের মিডিয়াকে এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। আগত সন্তানের বিষয়টি গোপন রাখতেই তিনি নাকি মিডিয়াকে এড়িয়ে চলতেন।

আর সামিরার মা হবার বিষয়টি ইতিমধ্যে ‘টক অব দ্য বলিউড’ এ পরিণত হয়েছে। কারণ সন্তানসম্ভমা হওয়ায় দীর্ঘ সময় ধরে নতুন কোন ছবিতে দেখা যাচ্ছিলো না তাকে। এবার সন্তান হওয়ার পর অনেকেই স্বপ্ন দেখা শুরু করছেন সামিরকা নিয়ে যে, শীঘ্রই হয়তো সিনেমায় ফিরবেন এই আবেদনময়ী অভিনেত্রী।

অক্ষয় ভেরাদের সাথে বিয়ের পর দু’য়েকটি ছবির শ্যুটিং ছাড়া তাকে কোথাও আর দেখা যায়নি। এমনকি ছোট পর্দা পর্যন্ত তিনি এড়িয়ে চলেছেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আপনার মন্তব্য লিখুন…