Home / সারাদেশ / গা বাঁচাতে ধর্ষিত তরুণীকে বিয়ে করেছেন আনসার সদস্য

গা বাঁচাতে ধর্ষিত তরুণীকে বিয়ে করেছেন আনসার সদস্য

চাঁদপুর টাইমস ডট কম:

গা বাঁচাতে অবশেষে ধর্ষিত তরুণীকে বিয়ের করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আনসার সদস্য বকুল সরকার। তবে এ ঘটনা সত্য কিনা তা নিশ্চিত হওয়া না গেলেও পুরো হাসপাতালজুড়ে চলছে এমনই গুঞ্জন।

অবশ্য গুঞ্জনকে সত্য করে তুলেছেন ধর্ষণের অভিযোগকারী তরুণী রুমি আক্তার নিজেই। কারণ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে হাপসাপাতলের ২১৯ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বেডের চিকিৎসারত তরুণীর বাবা হাফিজ উদ্দিনের শয্যাপাশে তাকে দেখা যাচ্ছে না।

খোঁজ নিয়ে জানা গেছে, হাসপতালের আনসারের প্লাটুন কমাণ্ডার (পিসি) কবীর শেখ ও তার সহকর্মী শরিফুল ইসলামের কাছে ফোন দিয়ে আনসার সদস্য বকুল স্বীকার করেছেন তারা (বকুল ও রুমি) বিয়ে করেছেন। বকুল তাদেরকে জানিয়েছেন, কাগজপত্রের জটিলতার কারণে এখনই বিয়ের কথা কাউকে জানাচ্ছেন না। তবে কাগজপত্র হাতে এলে সারা দেশবাসীকে জানিয়ে দেবেন।

পুলিশের হাসপাতাল ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হকের কাছে এ বিষয়ে জানতে চালে তিনি বলেন, ‘আমিও তাদের বিয়ের কথা শুনেছি। কিন্তু সত্যতা জানতে বেশ কয়েকবার রুমি আক্তারকে ফোন দিয়েছি। তার ফোন বন্ধ পাওয়া গেছে।’

বিয়ের প্রলোভনে রোগীর মেয়েকে আনসার সদস্য কর্তৃক ধর্ষণ (আগের নিউজটি পড়তে ক্লিক করুন)

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না