গল্লাক বাজারে মায়ের দোয়া মাংসের দোকান উদ্বোধন 

ফরিদগঞ্জের ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারের ওয়াবদা সড়কের পাশে মায়ের দোয়া গোস্তের দোকানের শুভ উদ্বোধন হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা গল্লাক বাজারের ব্যবসায়ী ও জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে মিলাদ শেষে বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে মায়ের দোয়া গোস্তের দোকান পথ চলা শুরু করে। 

মায়ের দোয়া গোস্তের দোকানের সত্ত্বাধিকারী ও ইউপি সদস্য মো. তুহিন বেপারী বলেন, দেশী বিদেশী গরু ও খাসির গোস্তসহ মাছ মুরগী পাইকারী ও খুচরা বিক্রি করার সু-ব্যবস্থা রয়েছে। তাছাড়া বিয়ে, মেজবানিসহ যে কোন অনুষ্ঠানের জন্য ওর্ডার নেওয়া হবে।  মূলত মানুষের সেবা প্রধানের লক্ষ্যে নিরাপদ খাদ্য নিশ্চিত করাই মায়ের দোয়া গোস্তের দোকানের মূল লক্ষ ও উদ্দেশ্য।  তাই প্রতিষ্ঠানটির মঙ্গল কামনা করে সকলের সহযোগিতা কামনা করছি।

মায়ের দোয়া গোস্তের দোকান উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গল্লাক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক চেয়ারম্যান আবদুল গণি পাটোয়ারী বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আব্দুল ছাত্তার পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা সাইফুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির নেতা মাহিন বেপারী, ইউপি সদস্য ইমান হোসেন প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,২১ জুলাই ২০২৩

Share