Home / উপজেলা সংবাদ / ‘গরিব-দুঃখী মানুষের চিকিৎসা সেবা দিতে হাসপাতাল ও ব্যাংক খোলা হবে’
‘গরিব-দুঃখী মানুষের চিকিৎসা সেবা দিতে হাসপাতাল ও ব্যাংক খোলা হবে’

‘গরিব-দুঃখী মানুষের চিকিৎসা সেবা দিতে হাসপাতাল ও ব্যাংক খোলা হবে’

মতলব উত্তরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি বলেছেন, মতলবের সকল উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো অল্প সময়ের মধ্যেই সমাপ্ত করা হবে। রাস্তা-ঘাট ও বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে মতলবে। আগামী ১ বছরের মধ্যে এ উপজেলার প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া হবে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজার এস.এ টাওয়ার আবুল হোসেন সুপার মার্কেট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ত্রাণ মন্ত্রী আরো বলেন, গরিব-দুঃখী মানুষের চিকিৎসা সেবা দিতে এ ভবনে একটি হাসপাতাল ও একটি ব্যাংক খোলা হবে। আমি আশা করি এ এলাকার মানুষ এ মার্কেট থেকে সেবা পাবেন।

তিনি আরো বলেন, এলাকার ধনাঢ্য ব্যক্তিদেরকে আমি বলবো আপনারা এলাকায় মার্কেট, হাসপাতাল ও শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলুন। তাহলেই এলাকার উন্নয়ন হবে।

তিনি বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আমার দরজা সকলের জন্য সবসময় খোলা। যার যখন যা কিছু প্রয়োজন আমার কাছে যাবেন, আমি চেষ্টা করবো সেবা দিতে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনুজর আহমদ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।

আবুল হোসেন সুপার মার্কেটের প্রতিষ্ঠাতা মোঃ সাইজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান এবং দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা’র যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, দি ফার্মাস ব্যাংকের হেড অফ ক্রেডিট রাসেল মাহমুদ, যুবলীগ নেতা শরীফ সরকার প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন ঢাকা সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবু, অস্ট্রেলিয়া বাংলাদেশ আ. লীগের সাধারণ সম্পাদক ফেরদাউস ভূঁইয়া রুবেল, দি ফার্মাস ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও হেড অব জিএসডি মনিরুল হক সেন্টু, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাজেদুল হাসান বাবু (বাতেন), আলী আক্কাস বাদল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদসহ আ. লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও আবুল হোসেন সুপার মার্কেটের কর্মকর্তাবৃন্দ।

|| আপডেট: ০৯:২৮ অপরাহ্ন, ২৬ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর