চাঁদপুর

‘গরবিনী মা’ সম্মাননা পেলেন সাংবাদিক আলম পলাশের মা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার সাংবাদিক কবির বকুল ও প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশের মা নাজমা আক্তারকে মা দিবসে দ্বিতীয়বারের মতো ‘গরবিনী মা’ সম্মাননা দিয়েছে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল।

এ প্রতিষ্ঠানটি তৃতীয়বারের মতো এ বছর ‘গরবিনী মা’ সম্মাননা প্রদান করেছে এবং দেশের নানা ক্ষেত্রে অবদানের জন্য কৃতী সন্তানদের নয় জন মাকে সম্মাননা প্রদান করে।

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের কাছ থেকে সম্মানিত মায়েরা সম্মাননা গ্রহণ করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক গর্বিত সন্তানেরা তাদের নিজ নিজ মাকে নিয়ে বিশেষ অনুভূতি প্রকাশ করেন।

মা দিবসে সকাল ১১টায় রাজধানীর মহাখালীস্থ রাওয়া কনভেনশন সেন্টারে ‘গরবিনী মা’ সম্মাননা প্রদান অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী এবং স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

গীতিকার ও সাংবাদিক কবির বকুল তার মাকে সম্মাননা দেয়ায় অনুষ্ঠানটির আয়োজক রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালকে কৃতজ্ঞতা জানান।

এ ব্যাপারে নাজমা আক্তারের ছেলে সাংবাদিক আলম পলাশ জানায়, এ নিয়ে দু’বার আমার মা পেয়েছেন সম্মাননা। সবার কাছে আমার মায়ের জন্য বিনীতভাবে দোয়া কামনা করছি।’

About The Author

দেলোয়ার হোসাইন

: আপডেট বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ১৬ মে ২০১৬, সোমবার
ডিএইচ

Share