Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / গভীর রাতে কম্বল নিয়ে শীতার্ত মানুষের পাশে মতলব উত্তরের ইউএনও
কম্বল

গভীর রাতে কম্বল নিয়ে শীতার্ত মানুষের পাশে মতলব উত্তরের ইউএনও

প্রতিবন্ধি, অসহায়, দুস্থ্য শীতার্তদের খুঁজে গভীর রাতে তাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পৌঁছে দিলেন চাঁদপুরের মতলব উত্তরের ইউএনও গাজী শরিফুল হাসান। প্রায় প্রতি রাতেই তিনি একাজটি করে যাচ্ছেন মতলব উত্তর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে।

২৯ ডিসেম্বর বুধবার রাতে উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানির পাড়সহ উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র, অসহায়, শারীরিক প্রতিবন্ধী ব্যক্তি ও এতিম শিশুদের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল তুলে দেন।

কম্বল বিতরণের সময় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু, কলাকান্দা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য সাইদুর রহমান শিবলূ প্রমূখ উপস্থিত ছিলেন।

ইউএনও গাজী শরিফুল হাসান বলেন, শীতার্ত অসহায় মানুষ গুলো প্রধান মন্ত্রীর উপহার কম্বল পেয়ে মহা খুশি। এই শীতে অসহায়, দুস্থ্য ও শীতার্ত কোন মানুষ যেনো কস্ট না পায় সে জন্য আনুষ্ঠানিকতা না করে খুঁজে খুঁজে তাদের আমি কম্বল পৌঁছে দেয়ার চেষ্টা করছি। আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে আশেপাশের দরিদ্র শীতার্ত মানুষের জন্য কিছু করতে পারি তাহলে বাংলাদেশের কোনো মানুষ শীতের কারণে কষ্টে থাকবে না । যারা সমাজে স্বচ্ছল ও বৃত্তবান তাদের প্রতি আহবান আমরা সবাই শীতার্তদের পাশে দাঁড়াই।

নিজস্ব প্রতিবেদক