Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / গনসংযোগে ব্যস্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান
চেয়ারম্যান

গনসংযোগে ব্যস্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান

আগামী ১৬ মার্চ অনুষ্ঠিতব্য চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে জনগণের মনোনীত প্রার্থী হয়েছেন, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব হাবিবুর রহমান হাফিজ তফাদার। তিনি নির্বাচনে নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতেই মোটরসাইকেল প্রতীকে ভোট প্রার্থনা করে এখন ব্যস্ত সময় পার করছেন। চালিয়ে যাচ্ছেন নিয়মিত বাড়ি বাড়ি গণসংযোগ ও উঠান বৈঠক।

চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাফিজ তফাদার আজ সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোহনপুর ইউনিয়নের মাথাভাঙ্গা,কামলাদী মাথাভাঙ্গা,পাঁচআনী, মোহনপুরসহ বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচার- প্রচারণা চালিয়েছেন। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেছেন। তিনি অতীতে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সুখ-দুঃখে পাশে থেকেছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা সকল দূর্যোগে বিপদে আপদে মানুষের পাশে থেকেছেন। তাই তিনি চেয়ারম্যান হিসেবে এই ইউনিয়ন বাসীর পাশে থাকতে চান। এই জন্য তিনি মোটরসাইকেল মার্কা’কে বিজয়ী করার লক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন। এছাড়াও তার পরিবারের সদস্য সহ শুভাকাংখীরাও গণসংযোগ করেছেন

এব্যাপারে হাবিবুর রহমান হাফিজ তফাদার বলেন, আসন্ন মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মাঠ পর্যায়ে জনসংযোগ করে যাচ্ছি এবং সব ধরনের মানুষের কাছ থেকে যথেষ্ট সারা পাচ্ছি। আমরা মানুষের কাছে যাচ্ছি এবং নির্বাচনী মাঠে আমাদের বিভিন্ন টিম কাজ করছে। গরীব-দুখী, শ্রমিক, মধ্যবিত্ত, উচ্চবিত্ত সকল শ্রেণীর মানুষ অনেক খুশি যে তারা আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেয়ে। এইবার তারা দলীয় ভাবে যোগ্য বা মনমত প্রার্থী পান নাই, কিন্তু আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পেয়ে তারা অনেক উৎফুল্ল। যদি সুষ্ট এবং অবাধ নির্বাচন হয় তাহলে আমার পক্ষেই জনরায় আসবে বলে শতভাগ আশাবাদী। আশাকরি উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য জনগণের ভোটে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে এই এলাকার মানুষকে সাথে নিয়ে আমাদের ইউনিয়নকে বানাবো পরিকল্পিত একটি আধুনিক ইউনিয়ন। এই জন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

ইউনিয়নবাসীর উদেশ্য তিনি বলেন, আমার সবার কাছে অনুরোধ প্রিয় মোহনপুর ইউনিয়নবাসী অনুগ্রহ করে আপনারা আপনাদের মূল্যবান ভোটটি নষ্ট করবেন না, সুস্থ মস্তিষ্কে আপনেরা মোটরসাইকেল মার্কায় ভোট দিবেন। আমি কথা দিচ্ছি যদি আপনেরা আমাকে জয়ী করেন, বিপদে আপদের সময় আপনাদের পাশে আগেও যেমন ছিলাম, এখনো তেমন করেই পাবেন।

নিজস্ব প্রতিবেদক, ৬ মার্চ ২০২৩