উপজেলা নির্বাচন: চাঁদপুর সদরে সম্ভব্য প্রার্থী রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝি ব্যাপক নির্বাচনি গণসংযোগ করেছেন। ৩১ জানুয়ারি বুধবার বিকেলে চাঁদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

মো. রাকিব মাঝি বাদ আসর রগুনাথপুর বাজার মসজিদে নামাজ শেষে দোয়া ও মোনাজাতে অংশ নেন। পরে সালাম বিনিময় শেষে মসজিদের ধর্মপ্রাণ মুসুল্লিদের কাছে দোয়া চান। এরপর তিনি রগুনাথপুর বাজার, ভাঙ্গাপোল বাজার, ওয়াবদা এলাকায় ব্যাবসায়ী, পথচারিসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া এবং ভোট প্রর্থনা করেন।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, সততা, ইচ্ছাশক্তি আর মন পবিত্র থাকলে দেশ এবং মানুষের সেবা করা যায়। আমি ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন থেকে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাওয়ার ইচ্ছে পোষণ করেছি।

রাকিব মাঝি আরো বলেন, আমি ছোটবেলা থেকে দেখেছি আমার বাবা মানুষের জন্য কাজ করেছেন। বাবার থেকে অনুপ্রেরণা নিয়ে আমিও মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি। আমি বিশ্বাস করি তরুণ বয়সেও দেশ ও মানুষের কাজ করা সম্ভব। আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর একজন সেবক হিসেবে কাজ করতে চাই। কথা দিচ্ছি, আমি নির্বাচিত হলে সদর উপজেলাবাসীর সেবায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো ইনশাআল্লাহ।

এসময় চাঁদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল গাজী, সাংগঠনিক সম্পাদক মাসুদ গাজী, প্রচার সম্পাদক আলমগীর গাজী, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন কাজীসহ এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৩১ জানুয়ারি ২০২৪

Share