চাঁদপুর

গণশুনানিতে দপ্তর প্রধানরা অনুপস্থিত থাকতে পারবেন না : চাঁদপুর জেলা প্রশাসক

আগামী ৯ নভেম্বর চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ৩দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেলার প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, চাঁদপুরে ৩দিনব্যাপী উন্নয়ন মেলা নভেম্বরে শুরু হচ্ছে। সরকারে উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। তবে এ বছর একটু ভিন্ন আঙ্গিকে মেলার কার্যক্রম করা হবে। মেলার ১ম ও ২য় দিন ১০টি দপ্তর করে গনশুনানি অনুষ্ঠিত হবে। আর ৩য় দিনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার গন শুনানিতে উপস্থিত থাকবেন। গন শুনানিতে প্রতিটি দপ্তরের প্রধানদের উপস্থিত থেকে নিজ দপ্তরের উন্নয়ন সম্পর্কে উপস্থাপন করতে হবে। গন শুনানিতে কোনভাবেই দপ্তর প্রধানরা অনুপস্থিত থাকতে পারবেন না। তাহলে মেলার আগেই তাদেরকে ছুটি নিতে হবে।

তিনি বলেন, মেলার আগে থেকেই জেলা তথ্য অফিস সরকারে বিভিন্ন উন্নয়নমূলক কাজ প্রচার করবেন। এছাড়া মাইকিং, পোষ্টার ও যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার করবেন। আগামী ২৮ অক্টোবরের আগে মেলার বিভিন্ন উপ-কমিটি করা হবে। উপ-কমিটির সাথে পর্যায়ক্রমে সভার মাধ্যমে সুন্দর একটি মেলার আয়োজন করা হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়শা আক্তারের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আফজাল হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা মো. শফিকুর রহমান, জেলা তথ্য অফিসার নূরুল হক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মজিবুর রহমান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিষেক দাস, চাঁমপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

এ সময় বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।

মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০:০৩ পিএম, ২৪ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Share