চাঁদপুর

গণতন্ত্র রক্ষা দিবসে চাঁদপুর আওয়ামী লীগের আলোচনাসভা

আওয়ামী লীগ ঘোষিত গণতন্ত্র রক্ষা দিবসে চাঁদপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে আলোচনাসভা মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

তিনি বলেন, গণতন্ত্র রক্ষা দিবসে আপনাদের উপস্থিতিই প্রমাণ করে আমরা সবাই আওয়মী লীগ কর্মী। আমাদের মধ্যে কোন প্রকার বিভেদ নেই। এই সমাবেশে সকলের উপস্থিতি প্রমাণ করে ৫ জানুয়ারি নির্বাচনের সময় যেভাবে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে একত্রিত হয়ে কাজ করেছি একই সাথে এবারো ৩০ ডিসেম্বর পৌর মেয়র নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেছি এই সমাবেশের উপস্থিতি প্রমাণ করে আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আগামী জাতীয় সংসদের নির্বাচন তথা বাংলাদেশের মাটিতে কোন সন্ত্রাস যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেই জন্য আমাদের একত্রিত হয়ে থাকতে হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গণী পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটোয়ারী, শ্রমীক লীগের সাবেক সভাপতি মো. শাহ আলাম মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটোয়ারী, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব অধ্যাপিকা মাসুদা নুর খান, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, জেলা শ্রমীক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী, সাধারণ সম্পাদক হান্নান খান, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য শাহাজাহান চোকদার, সদর উপজেলা যুবলীগের নাজমুল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন মিয়াজী, যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস, রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মাহাবুবর রহমান প্রমুখ।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

।। আপডেট : ১০:১৭ পিএম, ০৫ জানুয়ারি ২০১৫, মঙ্গলবার
ডিএইচ

Share