Home / উপজেলা সংবাদ / খেলাফত মজলিস মতলব উত্তরে মোহনপুর ইউনিয়ন কমিটি গঠন
খেলাফত

খেলাফত মজলিস মতলব উত্তরে মোহনপুর ইউনিয়ন কমিটি গঠন

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন কমিটি গঠন করা ও দাওয়াতি মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১০ অক্টোবর সকাল ১১ টায় মোহনপুর স্থানীয় জামে মসজিদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত হোসেন।

তিনি বলেন, লাখো শহীদের বিনিময়ে আমরা স্বাধীন মানচিত্র পেয়েছি। কিন্তু স্বাধীনতা এত বছর পরেও এ দেশের নাগরিকদের সকল মৌলিক অধিকার বাস্তবায়ন হয়নি। বিগত সময়ে যারাই দেশের রাষ্ট্রক্ষমতা এসেছে তারা দুর্নীতি করে জনগণের হক লুটপাট করে করেছে। দেশের সম্পদ অবৈধভাবে পাচার করে বিদেশে গাড়ি বাড়ি করেছে।

তিনি বলেন, বাংলাদেশে ন্যায় প্রতিষ্ঠায় খেলাফত রাষ্ট্র ব্যবস্থার কোন বিকল্প নেই। খেলাফত রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠিত হলে এদেশের ধর্ম বর্ণ নির্বিশেষে প্রতিটা মানুষ তাদের নাগরিক অধিকার পাবে। বাংলাদেশ খেলাফত মজলিস সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। ফলে দিন দিন আমাদের দলের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। আমরা আশা করব প্রতিটা নেতাকর্মী মানুষের ঘরে ঘরে বাংলাদেশ খেলাফত মজলিসে দাওয়াত পৌঁছে দিবেন।

মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি মাওলানা শফিউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা শাহাদত হোসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা তারেক হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সালাম, জেলা অফিস সম্পাদক হাফেজ কারী রশিদ আহমদ, চাঁদপুর শহর শাখার সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম,চাঁদপুর শহর শাখার অফিস সম্পাদক হাফেজ মাওঃ আবু তাহের।

আলোচনা সভার শেষে উপস্থিত সকলের পরামর্শের ভিত্তিতে মাওলানা কাজী মোহাম্মদ হাসানকে সভাপতি এবং মাওলানা আবুল কাসেমকে কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

মতলব উত্তর উপজেলা নবাগত মোহনপুর ইউনিয়ন কমিটিকে শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর জেলা সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন।

অনুষ্ঠানের এক পর্যায়ে বিপুল সংখ্যক (প্রায় ১২০জন) আলেম-ওলামা এবং সাধারণ জনগণ বাংলাদেশ খেলাফত মজলিসে যোগদান করেন। এ সময় মতলব উত্তর উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১০ অক্টোবর ২০২৪