‘খালেদা জিয়াকে দ্রুত বিদেশে চিকিৎসার সুযোগ দিতে হবে’

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর পৌর ও সদর উপজেলা শাখার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৭ নভেম্বর শনিবার বিকেল ৪টায় চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বাসভবন মুনিরা ভবনে অনুষ্ঠিত কর্মী সমাবেশ প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি চৌধুরী ওয়াহিদুর রহমান চয়ন।

এ সময় তিনি বলেন, এখন থেকে আর ঘরে নয়। রাজপথে আন্দোলনের মাধ্যমে হয় ক্ষমতায় যাব, না হয় মরবো। এই সরকার মিথ্যা মামলায় আমাদের নেত্রী, আমাদের মা’কে আজকে চিকিৎসার সুযোগটুকু দিচ্ছে না। আমরা বলে দিতে চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দ্রুত বিদেশে চিকিৎসার সুযোগ দিতে হবে। না হয় রাজপথ প্রকম্পিত হয়ে উঠবে।

সমাবেশে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের অপর সহ-সভাপতি শাহাবুদ্দীন আহমদ ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক সালাউদ্দিন শাহিন, সরোয়ার আলম ভূঁইয়া রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, নিজাম উদ্দিন কায়সার।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর, চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপি সভাপতি শাহ জালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল ।

চাঁদপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সোলেমান ঢালীর সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, যুগ্ম-আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক খোকন মিজির যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মাসুদুর রহমান মাঝি, কামরুজ্জামান হাছানাত, শামসুল আলম সূর্য, ইউসুফ আলী, সামছুল আরেফিন খান, ইয়াকুব বিন ছায়েদ, অলি আহমদ চৌধুরী প্রমুখ।

এছাড়া বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও সদস্য সচিবরা বক্তব্য রাখেন।

স্টাফ করেসপন্ডেট

Share