Home / জাতীয় / রাজনীতি / খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ বিকেলে
Khaleda zia
ফাইল ছবি

খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ বিকেলে

বিএনপির চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করবেন তার স্বজন ও পরিবারের সদস্যরা। দীর্ঘ একমাস পর আজ শনিবার (১৪ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সাথে দেখা করবেন তারা। সাক্ষাৎ প্রার্থীরা হলেন-খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভগ্নিপতি রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাবী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি শাহিনা জামান খান। (খবর বিডি২৪লাইভ)

গত ৪ ডিসেম্বর সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, দেশনেত্রীকে নিয়ে সরকারের অশুভ ষড়যন্ত্রের আরেকটি জলজ্যান্ত প্রমান হলো গত ২৫ দিন ধরে তার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না। এটি জেলকোডের চরম লঙ্ঘন। এটির মাধ্যমে বিধি-বিধানকে উপেক্ষা করে প্রতিহিংসার বিধানকেই চরিতার্থ করা হচ্ছে। গত ১৩ নভেম্বরের পর থেকে আর সাক্ষাতের অনুমতি দেয়া হচ্ছে না। আমরা বর্তমানে তার শারীরিক পরিস্থিতি নিয়ে চরম আশংকায় দিনাতিপাত করছি। রিজভীর দাবির প্রেক্ষিতে আজ একমস পর বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন তার স্বজনরা।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম জিয়ার সাথে তার স্বজনরা বিকেলে সাক্ষাৎ করবেন।

বার্তা কক্ষ,১৪ ডিসেম্বর ২০১৯