বিশেষ সংবাদ

হাসপাতালে নেওয়া হচ্ছে খালেদাকে, নিরাপত্তা জোরদার !

খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হচ্ছে !
কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমইউ) নেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। চিকিৎসকের পরামর্শে এক্সরে ও রক্ত পরীক্ষার জন্য তাকে নেয়া হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শনিবার অথবা রোববার তাকে বিএসএমএমইউয়ে নেয়া হবে।

পিজিতে নেওয়া হবে খালেদাকে, নিরাপত্তা জোরদার করার খালেদা জিয়ার সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর সাক্ষাৎ স্থগিত করা হয় বিএনপিনেত্রীর অসুস্থতার কারণে।

এই খবরে বিএনপির উদ্বেগের মধ্যে সরকার খালেদা জিয়ার চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠন করে। চার সদস্যের ওই মেডিকেল বোর্ডের সদস্যরা জানিয়েছেন, খালেদা জিয়ার অসুস্থতা ‘গুরুতর নয়’। তবে কিছু বিষয়ের পরীক্ষা করার সুপারিশ দেন চিকিৎসকরা।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরে সাজার রায়ের পর থেকে খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। সেখানে তিনিই এখন একমাত্র বন্দি।

চিকিৎসার জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হবে।

শনিবার (৭ এপ্রিল) বিভিন্ন সূত্রে বিষয়টি জানা যায়।কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।এদিকে রাজধানীর নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সকালে সরেজমিনে দেখা যায়, রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদ্রাসা চত্বরসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কেন্দ্রীয় কারাগার ও আশপাশের এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। সব ধরনের যান চলাচল শিথিল করা হয়েছে। কারাগার এলাকায় জনসাধারণের চলাচল এখন পর্যন্ত স্বাভাবিক রয়েছে।(প্রাইম নিউজ বিডি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৯:৪০ এ.এম, ০৭ এপ্রিল ২০১৮ইং
ইব্রাহীম জুয়েল

Share