Home / জাতীয় / রাজনীতি / খালাস পাওয়ার স্বপ্ন দেখছেন কামরুজ্জামান

খালাস পাওয়ার স্বপ্ন দেখছেন কামরুজ্জামান

‎Saturday, ‎04 ‎April, ‎2015   12:59:13 PM

চাঁদপুর টাইমস ডট কম:

মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামান খালাস পাওয়ার স্বপ্ন দেখছেন। তার এই স্বপ্নের কথা তিনি আইনজীবীদের জানিয়েছেন।

শনিবার ১১টার দিকে তার আইনজীবীরা ঢাকা কেন্দ্রীয় কারগারে দেখা করতে গেলে কামারুজ্জামান বলেন, ‘রিভিউ শেষে আমি ন্যায় বিচার পাবো। আমি আমার সাজা থেকে অবশ্যই খালাস পাবো।’

কামারুজ্জামান বলেন, ‘আমি আশা করছি সুপ্রিমকোর্টোর আপিল বিভাগ আমার রিভিউ আবেদনের শুনানি করে আমাকে সাজা থেকে খালাস প্রদান করবেন।’

নিজের স্বপ্নের কথা জানিয়ে জামায়াতের এ নেতা আরো বলেন, ‘আমার আদর্শ ও স্বপ্ন এ দেশের তরুণ সমাজ একদিন প্রতিষ্ঠিত ও বাস্তবায়ন করবে।’

কারাগারে প্রায় ৩৫ মিনিট সাক্ষাৎ করে বাইরে এসে কামারুজ্জামানের আইনজীবী অ্যাডভোকেট শিশির মো. মনির সাংবাদিকদের এ কথা জানান।

কেন্দ্রীয় কারাগারে কামারুজ্জামান তার আইনজীবীদের সঙ্গে রিভিউ আবেদনের শুনানিসহ অন্যান্য আইনি বিষয়ে কথা বলেন। অ্যাডভোকেট শিশির মো. মনিরের নেতৃত্বে পাঁচ সদস্যের আইনজীবীদের একটি প্রতিনিধি দল কামারুজ্জামানের সঙ্গে কারাগারের ভিতরে নির্দিষ্ট জায়গায় সাক্ষাৎ করে কথা বলেন।

আইনজীবী প্রতিনিধি দলে আরো ছিলেন- ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের ছেলে ব্যারিস্টার এহসান আব্দুল্লাহ সিদ্দিকী, অ্যাডভোকেট মসিউল আলম, অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, অ্যাডভোকেট মুজাহিদুল ইসলাম শাহিন।

এর আগে গত বৃহস্পতিবার কামারুজ্জামানের সঙ্গে স্বাক্ষাতের অনুমতি চেয়ে জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করলে শনিবার দেখা করার অনুমতি দেয়া হয়।

এদিকে আগামীকাল রোববার ৫ এপ্রিল সুপ্রিমকোর্টের আপিল বিভাগে কামারুজ্জামানের রিভিউ আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।