Home / চাঁদপুর / চাঁদপুরে খলিশাডুলি সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া সম্পন্ন
prize 1

চাঁদপুরে খলিশাডুলি সপ্রাবি’র বার্ষিক ক্রীড়া সম্পন্ন

চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়াডস্থ ৫৬নং খলিশাডুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার(১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি বলেন, পৃথিবীর এমন কোন দেশ নেই যে দেশের ভাষার জন্য জীবন দিয়েছে। একমাত্র বাংলাদেশই ভাষার জন্য জীবন দিয়েছে। বাংলাদেশ বীরের জাতি। শিশুদের মুক্তিযুদ্ধ বঙ্গবন্ধুর ইতিহাস জানাতে হবে। মা হলো শিশুদের সবচেয়ে বড় শিক্ষক। শিশুদের সঠিক শিক্ষা দিতে হবে।

তিনি আরো বলেন, ক্রীড়া মানুষকে পরিপূর্ন মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করে। ক্রীড়া মানুষকে সহিঞ্চু করে তোলে এবং পরাজয়কে মেনে নিতে মনোবল জোগায়। শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়া শিক্ষার পাশাপাশি অপরিহার্জ। ব্যাক্তির মাঝে জাতীয়তাবোধ জাগ্রত হয়। খেলাধূলা সুস্থতার জন্য প্রয়োজন, এর মাধ্যমে গড়ে উঠে শৃঙ্খলাবোধ। খুজে পায় বিশালতা। খেলাধুলার পাশাপাশি শিক্ষার কার্যক্রম প্রয়োজন। আমার পক্ষ থেকে এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য সকল প্রকার কাজে সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মো. আলমগীর গাজীর সভাপতিত্বে স্বাহত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানাজ বেগম।

বিদ্যালয়ের শিক্ষিকা আয়শা ফেরদৌসী ও সেলিনা আক্তারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার শেখ শাহিদা আক্তার, বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি মো. মোজাম্মেল হক, এসএমসির সদস্য আবু তাহের মানিক, খোরশেদ বকাউল, ফারুক মাঝি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষিকা ফেরদেসী আক্তার, রাফেজা আকতার, শাহানারা বেগম, শাহানাজ আক্তার, সাথী রানী পালসহ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। সবশেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

স্টাফ করেসপন্ডেট
১৭ ফেব্রুয়ারি,২০১৯