Home / চাঁদপুর / খলিশাডুলি সপ্রাবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
Khalishadhuly

খলিশাডুলি সপ্রাবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়াডস্থ ৫৬নং খলিশাডুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ।

তিনি বক্তব্যে বলেন, ক্রীড়া মানুষকে পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করে। ক্রীড়া মানুষকে সহিঞ্চু করে তোলে এবং পরাজয়কে মেনে নিতে মনোবল জোগায়। শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়া শিক্ষার পাশাপাশি অপরিহার্য। ব্যাক্তির মাঝে জাতীয়তাবোধ জাগ্রত হয়। খেলাধূলা সুস্থতার জন্য প্রয়োজন, এর মাধ্যমে গড়ে উঠে শৃঙ্খলাবোধ। খুঁজে পায় বিশালতা। ৪ হাজার বছর আগে খেলাধুলা সৃষ্টি হয় গ্রীসের অলিম্পিকের মাধ্যমে। আজকে ধেলাধুলার মাধ্যমে বিশে^ বাংলাদেশ পরিচিত। খেলাধুলার পাশাপাশি শিক্ষার কার্যক্রম প্রয়োজন। আমার পক্ষ থেকে এই বিদ্যালয়ের উন্নয়নের জন্য সকল প্রকার কাজে সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মো. আলমগীর গাজীর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ বেগমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম, বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি মো. মোজাম্মেল হক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষিকা সেলিনা আক্তার, শাহানারা বেগম, শাহানাজ বেগম, সাথী রাণী পাল, খদিজা আকতারসহ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। সবশেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ