চাঁদপুর

ক্রীড়া মাস উপলক্ষে চাঁদপুর অ্যাথলেটিক্স উপকমিটির সভা

ক্রীড়া মাস উপলক্ষে অ্যাথলেটিক্্র উপকমিটির সভা শুক্রবার (১০ নভেম্বর) সকাল ১১ টায় জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয় । আগামী ১৭ নভেম্বর থেকে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হচ্ছে ক্রীড়া মাস ।

ক্রীড়া মাসের ১৩ টি ইভেন্টের মধ্যে অ্যাথলেটিক্সও রয়েছে । আর এ ইভেন্টটি সুন্দরভাবে করার জন্য উপকমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

অ্যাথলেটিক্্র উপকমিটির সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবাহী কমিটির সদস্য আলহাজ¦ তাফাজ্জ্বল হোসেন এসডু পাটওয়ারী। সভায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, অ্যাথলেটিক্্র উপকমিটির সাধারন সম্পাদক ও সাবেক অ্যাথলেট এবং জাতীয় অ্যাথলেট পরিষদের কার্যনিবাহী কমিটির সদস্য আবুল কালাম, সদস্য শাহাজাহান তালুকদার সাহা, আবুল কাশেম সায়মন, নজরুল ইসলাম ,অমিয় রায় ঝন্টু, মাসুম হোসেন, সোহেল হোসাইন প্রমুখ ।

সভায় সকলের সিদ্বান্ত মতে অ্যাথলেটিক্স খেলার দিন নির্ধারণ করা হয়। আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে চাঁদপুর স্টেডিয়ামে জেলার সকল উপজেলার অ্যাথলেটদের নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ।

দুটি ভাগে এ খেলা হবে এর মধ্যে ১ থেকে অনুর্ধ্ব ১৭ বছর বয়সী বালক-বালিকাদের জন্য এবং উম্মুক্তদের জন্য এ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে ।

করেসপন্ডেন্ট

: আপডেট, বাংলাদেশ ৭ : ০৩ পিএম, ১০ নভেম্বর, ২০১৭ শুক্রবার
ডিএইচ

Share