‘ক্রীড়ানুষ্ঠান অব্যাহত থাকলে মুঠোফোন নির্ভরতা থেকে এ প্রজন্ম মুক্তি পাবে’

ফরিদগঞ্জে চেয়ারম্যান কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়ামোদী হাজারো দর্শকদের উপস্থিতিতে ঝমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে “শিশির বিন্দু একাদশ’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় “সৌদি প্রবাসী একাদশ”।
রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া মৌলভী আইউব আলী খান শিক্ষা কমপ্লেক্স মাঠে (শুক্রবার (৮ মার্চ) আয়োজিত ফাইনাল ম্যাচে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শরীফ হোসেন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, মাদক আমাদের একটি জাতীয় সমস্যা। এই সমস্যা থেকে উত্তরণের একমাত্র পথ গণসচেতনতা তৈরি এবং ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা। এই ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারে শিক্ষা প্রতিষ্ঠানগুলো। নিয়মিত ক্রীড়ানুষ্ঠান এবং সাহিত্য-সাংস্কৃতিক চর্চা অব্যাহত থাকলে শিক্ষার্থী মুঠো ফোন নির্ভরতা থেকে মুক্তি পাবে। একই সাথে মাদকের ভয়াল থাবা থেকে নিজেকে মুক্ত রাখতে পারবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সাবেক সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, মাহমুদুল হাসান মিরাজ, আলাউদ্দিন আহমেদ,ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান (শাহীন), যুগ্ম আহবায়ক মো. হেলাল উদ্দিন আহমেদ, বিশিষ্ট আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর পলোয়ান, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, অ্যাডভোকেট কামরুল ইসলাম রোমান প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান,৯ মার্চ ২০২৪

Share