Home / চাঁদপুর / রঘুনাথপুর কেজি স্কুলে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
রঘুনাথপুর কেজি স্কুলে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রঘুনাথপুর কেজি স্কুলে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর কেজি স্কুলে ২০১৮ সালের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিত ও পুরস্কার বিতরণের সমাপনী অনুষ্ঠান শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গণি পাটওয়ারী।

তিনি বলেন, পৃথিবীর কয়েকটি দেশের মধ্য বাংলাদেশ একটি গুরুত্ব পূর্ণ দেশ। এ দেশটি হলো মায়ের দেশ, যা পৃথিবীর কোনো দেশ নাই। আমরা দেশের উন্নয়ন করতে হলে শিক্ষার বিকল্প কিছুই নাই। দেশের জন্য কাজ করতে হলে শিক্ষার কোনো তুলনা হয় না। আমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে।

স্কুল পরিচালনা পরিষদ ও অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা অপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখবেন। অতিরিক্ত বই তাদের হাতে তুলে দিয়ে তাদের জ্ঞানের প্রতি চাপ দিবেন না। খেলা-ধূলার পাশাপাশি ধর্মীয় শিক্ষার প্রতি গুরুত্ব দিতে হব। আপনারা সন্তানের ধর্মীয় শিক্ষার বিষয়ে খেয়াল রাখবেন।

এর আগে সকাল ৯টায় বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ।

স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও স্কুলের পরিচালনা পরিষদের সদস্য মো. জাহিদুর রহমান জহির ও মুরাদ খানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মোফজ্জল হোসেন (হামিম) পাটওয়ারী, মো. আকতার হোসেন (বাচ্চু) পাটওয়ারী, বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক পীরজাদা মাও. মোহাম্মদ মাহফুজ উল্যাহ খান, মো. নুরুল ইসলাম মিয়াজী, মো.আলমগীর খান, শাহনাজ আলমগীর প্রমুখ।

এসময় সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, স্কুলের পরিচালনা পরিষদের সদস্য মো. মিজানুর রহমান, মো. শাহাজাহান খান, মো. মুনসুর খান, মো. নান্নু খান, মো. আলাউদ্দিন খান।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৮ : ০০ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
এইউ