ফরিদগঞ্জে ক্রিকেটার শামীমের সঙ্গে প্রভাত নেতৃবৃন্দের সাক্ষাৎ

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সরকারি নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থার নেতৃবৃন্দ।

১২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ ডায়াবেটিস হাসপাতালে একজন রোগীকে প্রভাতের অক্সিজেন সেবা দিয়ে ফেরার পথে উপজেলার গাজীপুরের ধানুয়া এলাকায় এ ১২ সাক্ষাৎ হয়।

এসময় প্রভাতের নেতৃবৃন্দ ও শামীম হোসেন পাটওয়ারীর মধ্যে সংগঠনের বিভিন্ন বিষয়ে আলাপচারিতা হয়েছে। নিজ এলাকায় এমন একটি জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মকান্ড নিয়ে ক্রিকেটার শামীম হোসেন পাটওয়ারী বলেন, প্রভাতের এমন কার্যক্রমকে আমি স্বাগত জানাই। আমি সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। প্রভাত সমাজকল্যাণ সংস্থা ফরিদগঞ্জ শাখার সদস্য মোঃ এমরান হোসেন পাটওয়ারী ও মজিবুর রহমান এ সাক্ষাৎ করেন।

প্রসঙ্গত ক্রিকেটার শামীম হোসেন ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ের ধানুয়া গ্রামের বাবা আব্দুল হামিদ পাটওয়ারী ও মা রিনা বেগমের সন্তান। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল থেকে জাতীয় দলে তরুণ অলরাউন্ডার হিসেবে অন্তর্ভূক্তি শামীম হোসেন পাটওয়ারীর। ৮-৯ বছর বয়সে স্থানীয় টিভি-টুর্নামেন্টে নাম লিখিয়েছিলেন শামীম হোসেন। স্থানীয় ক্রিকেটে দুর্দান্ত খেলতেন শামীম। চাচার সমর্থন ও অনুপ্রেরণায় ভর্তি হন চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমিতে। সেখান থেকেই বিকেএসপি ঠাঁই পাওয়ার সুযোগ হয় তার।

তিনি ১৫ সেপ্টেম্বর ২০১৭-তে ২০১৭–১৮ জাতীয় ক্রিকেট লিগে চট্টগ্রাম বিভাগের হয়ে প্রথম শ্রেণির আত্মপ্রকাশ করেছিলেন। ২ ফেব্রুয়ারি ২০১৯ ঢাকা প্রিমিয়ার বিভাগ টি-টোয়েন্টি ক্রিকেট লিগে তিনি বাংলাদেশের ক্রীড়া শিখা প্রতিষ্ঠানের হয়ে টি-টোয়েন্টিতে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি ২৫ ফেব্রুয়ারি ২০১৯ সালে ঢাকা প্রিমিয়ার বিভাগ ক্রিকেট লিগে ২০১৮-১৯ এ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের তালিকায় প্রথম স্থান অর্জন করেছিলেন।

স্টাফ রিপোর্টার

Share